ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিটিসেল জুম আল্ট্রার নতুন ইন্টারনেট প্যাকেজ

মনোয়ারুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুন ২১, ২০১০

দেশজুড়ে ইন্টারনেট সেবায় নতুন প্যাকেজ উন্মোচন করেছে সিটিসেল জুম আল্ট্রা। প্যাকেজটি প্রি-পেইড ও পোষ্ট-পেইড উভয় ভোক্তারাই উপভোগ করতে পারবে।

আল্ট্রা প্রি-পেইড প্যাকেজটির মূল্য সংযোগ ও মডেমসহ ২ হাজার ৯৯০ টাকা। আল্ট্রা পোষ্ট-পেইড প্যাকেজের মূল্য সংযোগ ও মডেমসহ ৩ হাজার ৪৯০ টাকা। সঙ্গে থাকছে ৬০০ টাকার ফ্রি ডাটা অ্যাকসেস করার বাড়তি সুবিধা।

প্রি-পেইড গ্রাহকের জন্য ৫টি প্রি-পেইড প্ল্যান আছে। আল্ট্রা ১ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ২৭৫ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কিলোবাইট (কেবি)। ইউসেজ লিমিট ৫০০ মেগাবাইট (এমবি)।   আল্ট্রা ২ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ৮০০ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ৩০০ কেবি। ইউসেজ লিমিট ৭০০ এমবি। আল্ট্রা ৩ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ১ হাজার ৮০০ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ৫১২ কেবি। ইউসেজ লিমিট ১ গিগাবাইট (জিবি)। আল্ট্রা ৫ প্রি-পেইড প্ল্যানের সাবস্ক্রিপশন ফি ২৭৫ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কেবি। ইউসেজ লিমিট আনলিমিটেড। সময় প্রতিদিন রাত ১টা থেকে সকাল ৮টা পর্যন্ত। প্রতিটি প্ল্যানের মেয়াদ ৩০ দিন। তাছাড়া আল্ট্রা ৪ প্রি-পেইড প্ল্যান আছে। যার সাবস্ক্রিপশন ফি ৪০ টাকা। সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কেবি। ইউসেজ লিমিট ১০০ এমবি। মেয়াদ ২৪ ঘণ্টা। উল্লেখ্য, প্রি-পেইড গ্রাহকদের প্যাকেজগুলো উপভোগ করতে আল্ট্রা সংযোগ থেকে কাঙ্খিত প্ল্যানের নাম লিখে ৯৬৬৬ নম্বরে মোবাইল থেকে এসএমএস করতে হবে।
 
প্রি-পেইড গ্রাহকের জন্য ৫ টি পোষ্ট-পেইড প্ল্যান আছে। সেকেন্ড প্রতি ৫১২ কেবি প্ল্যানের মাসিক সাবস্ক্রিপশন ফি ৩ হাজার ৫০০ টাকা। ইউসেজ লিমিট ৫ জিবি। সেকেন্ড প্রতি ৩০০ কেবি প্ল্যানের মাসিক সাবস্ক্রিপশন ফি ১ হাজার ১০০ টাকা। ইউসেজ লিমিট ২ জিবি। তাছাড়া মাসিক ৪০০ টাকায় ১ জিবি, ৬০০ টাকায় ২ জিবি, ৮০০ টাকায় ৩ জিবি ও ১ হাজার ৫০০ টাকায় আনলিমিটেড পোষ্ট-পেইড প্ল্যান আছে। ৪টি পোষ্ট-পেইড প্ল্যানের সর্বোচ্চ স্পীড সেকেন্ড প্রতি ১৫০ কিলোবাইট। উল্লেখ্য, পোষ্টপেইড গ্রাহকদের ফ্রি ডাটা ইউসেজ সর্বোচ্চ ৩০০ টাকা করে ২টি মাসিক বিলের সঙ্গে সমন্বয় করা হবে।
 
পুরো প্যাকেজটি শুধু আল্ট্রা মডেম ও সংযোগের জন্য প্রযোজ্য। আর স্পিড শুধু ডাউনলোডের ক্ষেত্রে প্রযোজ্য। অতিরক্তি ব্যবহারে আলাদা ব্যয় করতে হবে।  

বাংলাদেশ স্থানীয় সময় ১৪২০ ঘণ্টা, মে ৩, ২০১০
এমআই/এইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।