ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

টগি সার্ভিসেস লিমিটেডের চ্যানেল পার্টনারদের মহামিলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
টগি সার্ভিসেস লিমিটেডের চ্যানেল পার্টনারদের মহামিলন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান। ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজ

ঢাকা: চ্যানেল পার্টনারদের জন্য দেশের অন্যতম শীর্ষ প্রযুক্তি ও সফটওয়্যার পণ্য পরিবেশক প্রতিষ্ঠান টগি সার্ভিসেস লিমিটেডের মহামিলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাফওয়ান সোবহান। 

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) 'চেঞ্জ দ্য গেম- ভিশন ২০২০' শিরোনামে আয়োজিত এ অনুষ্ঠানে সাড়ে চারশ’ চ্যানেল পার্টনারসহ পাঁচ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগির এমডি সাফওয়ান সোবহান বলেন, আমরা যদি 'বার্ডস আই ভিউ' থেকে দেখি তাহলে দেখব যে, আমাদের সামনে 'ভিশন-২০২০'।

আর 'চেঞ্জ দ্য গেম' আমাদের যে মডেল সেটি আরও সুদূরপ্রসারী। আমরা বিশ্বাস করি দেশের প্রতিটি মানুষের প্রযুক্তির সংস্পর্শে আসার সুযোগ থাকা চাই। এখন সময় ডিজিটাল রেভ্যুলেশনের, ডিজিটাল লিবারেশনের। আমরা সেই লিবারেশনে গুরুত্বপূর্ণ অংশ হতে চাই।  

সিআইপি খেতাবপ্রাপ্ত ব্যবসায়ী সাফওয়ান সোবহান বলেন, আমরা আমাদের সুদক্ষ এবং স্থানীয় পর্যায়ে সক্রিয় সার্ভিসিং টিমের মাধ্যমে কম্পিউটার ও আইটি অ্যাক্সেসরিজ ব্যবসার ধরণ পাল্টে দিতে চাই। বিশ্বনন্দিত বিভিন্ন ব্র্যান্ড ও নির্ভরযােগ্য ওয়ারেন্টি সার্ভিসের মাধ্যমে এবং পার্টনারদের সহযােগিতায় সর্বশেষ ধাপের গ্রাহকের কাছে সত্যিকার অর্থেই গ্রহণযােগ্য হয়ে উঠতে চায় টগি সার্ভিসেস লিমিটেড।  

পড়ুন>>টগিতে-ই আস্থা প্রযুক্তিপণ্য ব্যবসায়ীদের

পার্টনারদের ধন্যবাদ জানিয়ে টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) আবু তৈয়ব বলেন, আইটি শিল্পে আমরা একটি স্বপ্ন বুনন করছি, যে স্বপ্ন বাস্তবায়িত হলে আমাদের দৈনন্দিন জীবনে তথ্য সামাজিক উন্নয়নে এক বিশেষ পরিবর্তন ও গতি আসবে আর আমাদের দেশ হবে 'ডিজিটাল পাওয়ার হাউজ'। আমরা সেই ইতিহাসের অংশ হতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে বহুদূর এগিয়ে যেতে চাই। আমরা পার্টনারদের সঙ্গে শুধু লেনদেনের সম্পর্ক না বরং আত্মিক-ব্যক্তিগত সম্পর্কে আবদ্ধ হতে চাই।

অনুষ্ঠানে আসা চ্যানেল পার্টনারদের জন্য র‍্যাফেল ড্র'র মাধ্যমে সৌভাগ্যবান বিজয়ীদের বিভিন্ন আকর্ষণীয় উপহার দেওয়া হয়। এছাড়াও শীর্ষ পার্টনারদের জন্য ১০ লাখ টাকা পর্যন্ত জীবন বিমা এবং সন্তানদের জন্য শিক্ষাবৃত্তি ও স্নাতকদের মধ্যে থেকে যোগ্য প্রার্থীদের তিন মাসব্যাপী ইন্টার্নশিপ করার সুযোগ দেওয়ারও ঘোষণা দেওয়া হয় টগির পক্ষ থেকে।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসএইচএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa