ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

টগিতে-ই আস্থা প্রযুক্তিপণ্য ব্যবসায়ীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
টগিতে-ই আস্থা প্রযুক্তিপণ্য ব্যবসায়ীদের

ঢাকা: দেশের বাজারে মাত্র দেড় বছরের কিছু সময় ধরে কার্যক্রম পরিচালনা করছে টগি সার্ভিসেস লিমিটেড। এরই মাঝে দেশব্যাপী প্রযুক্তি ও সফটওয়ার পণ্য পরিবেশক ও বিপণন ব্যবসায়ীদের মাঝে আস্থার সঞ্চার করেছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এই  সহযোগী কোম্পানিটি। 

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) চ্যানেল পার্টনারদের নিয়ে এক মিলনমেলার আয়োজন করে টগি।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাফওয়ান সোবহান।

এতে দেশ থেকে প্রায় সাড়ে চারশ’ চ্যানেল পার্টনার তথা ডিলাররা অংশ নেন।  

এ সময় ব্যবসায়ীদের পক্ষ থেকে টগির সঙ্গে নিজেদের ব্যবসার বিভিন্ন অভিজ্ঞতা তুলে ধরেন কেউ কেউ। ইউনিভার্সেল কম্পিউটার-এর সত্ত্বাধিকারী মোহাম্মদ বিজয় বলেন, আমি ছোট আকারে ব্যবসা শুরু করি। তাই বলে টগি আমাকে কখনো ছোট করে দেখেনি বরং সবসময় সাহায্য সহযোগিতা করেছে।  

এ এম ডব্লিউ কম্পিউটার-এর সত্ত্বাধিকারী মাহফুজুর রহমান বলেন, এর অল্প সময়েই টগি আমাদের আস্থা অর্জন করেছে। আমরা ভবিষ্যতেও তাদের সঙ্গে থাকতে চাই।  
রংপুর থেকে আগত ট্রাস্ট কম্পিউটার-এর প্রতিনিধি নূরে আলম বলেন, শুরুতে অনেক নেতিবাচক কথা শুনতাম। তার মাঝেও টগির সঙ্গে আমরা কাজ করেছি। তখন যারা নেতিবাচক বলত এখন তারা আমার মুখ থেকে ইতিবাচক শোনে।  

চ্যানেল পার্টনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) আবু তৈয়ব বলেন, সবাইকে সঙ্গে নিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। বাজারে আমাদের যারা প্রতিযোগী তাদের সঙ্গে আমরা প্রতিযোগিতা করতে চাই না। তবে দেশের বাজারে আমরা আমাদের একটি নির্দিষ্ট জায়গা করে নিতে চাই। দেশব্যাপী এখন আমাদের পাঁচটি ডিপো; এর মধ্যে ঢাকায় দুইটি। বাকিগুলো সিলেট, চট্টগ্রাম, খুলনা এবং রংপুরে।  

‘আগামীতে রাজশাহী, কুষ্টিয়া, কুমিল্লা এবং বরিশালে আরও চারটি ডিপো চালুর পরিকল্পনা নিয়ে এগোচ্ছি আমরা। এর সবকিছুই সম্ভব হয়েছে আপনাদের অকুণ্ঠ আস্থা এবং সমর্থনের জন্য। ’

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী এবং একটি নির্ভরতার নাম। অনেকেই আছেন যারা মাত্র ১০ হাজার টাকা নিয়ে বসুন্ধরার সঙ্গে ব্যবসা শুরু করে আজ কোটিপতি। এমন সবাইকে সঙ্গে  নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।  

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপ এবং টগি সার্ভিসেস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯ 
এসএইচএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa