ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

শেষ হলো এমএসআই অনলাইন কুইজ প্রতিযোগিতা

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
শেষ হলো এমএসআই অনলাইন কুইজ প্রতিযোগিতা

ঢাকা: শেষ হলো দেশের স্বনামধন্য আইসিটি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড (ইউবিএসএল) আয়োজিত ‘এমএসআই অনলাইন কুইজ-২০২১’।  

গৃহবন্দি কিশোর-তরুণদের জন্য বিনোদনের মাধ্যমে তথ্যপ্রযুক্তির ইতিবাচক ব্যবহারে আগ্রহী করে তুলতে এ আয়োজন যার পৃষ্ঠপোষকতায় ছিল বিশ্ববিখ্যাত ব্যান্ড এমএসআই।

 

গত ১ আগস্ট শুরু হয়ে সাত দিনব্যাপী আয়োজিত এ কুইজে সারাদেশ থেকে প্রায় দুই শতাধিক তরুণ, কিশোর, কিশোরী অংশগ্রহণ করে। তার মধ্যে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিয়ে সংক্ষিপ্ত তালিকায় স্থান করে নেয় ৩০ জন অংশগ্রহণকারী। তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত হয় সেরা দশজন। সেই দশজনের মধ্য থেকে দ্বিতীয় লটারির মাধ্যমে নির্বাচিত হয় প্রথম, দ্বিতীয় ও তৃতীয়। সারাদেশ থেকে অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রথম স্থান অধিকার করে ঢাকার কানিজ ফাতেমা বেনী, দ্বিতীয় স্থান ও তৃতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের সাদিয়া হাসান এবং মিশুক সরকার। ফলাফল ঘোষণা করা হয় গত ১০ আগস্ট।

পুরস্কার হিসেবে বিজয়ীদের মধ্যে ডাকযোগে পাঠিয়ে দেওয়া হয় এমএসআই ব্যান্ডের ব্লুটুথ মাউস, মাস্ক, কলম, সনদসহ নানাবিধও পুরস্কার। বিজয়ীসহ ৩০ জনকে পুরস্কৃত করে এমএসআই। আগামীতেও আয়োজনের এ ধারাবাহিকতা বজায় থাকবে বলে জানায় ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa