ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইএসপিএবি’র সভাপতি ইমদাদুল হক, মহাসচিব নাজমুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
আইএসপিএবি’র সভাপতি ইমদাদুল হক, মহাসচিব নাজমুল সভাপতি ইমদাদুল হক, মহাসচিব নাজমুল

ঢাকা: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)-এর ২০২১-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন শেষে পদবণ্টন করা হয়েছে।

সভাপতি নির্বাচিত হয়েছেন অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের মো. ইমদাদুল হক।

আর মহাসচিব নির্বাচিত হয়েছেন কেএস নেটওয়ার্ক লিমিটেডের নাজমুল করিম ভূঞা।

সোমবার (১৩ ডিসেম্বর) বনানীতে আইএসপিএবি সচিবালয়ে নির্বাচিত সাধারণ সদস্য শ্রেণি থেকে ৯ জন পরিচালক ও সহযোগী সদস্য শ্রেণি থেকে ৪ জন পরিচালকসহ মোট ১৩ জন পরিচালকের মধ্যে পদবণ্টনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

সিনিয়র সহ-সভাপতি হয়েছেন আইসিসি কমিউনিকেশনের সাইফুল ইসলাম সিদ্দিক, সহ-সভাপতি চিটাগাং টেলিকম সার্ভিসেস লিমিটেডের মো. আনোয়ারুল আজিম নির্বাচতি হয়েছেন।

ট্রায়াঙ্গল সার্ভিসেস লিমিটেডের মো. আব্দুল কাইয়ুম রাশেদ যুগ্ম-মহাসচিব-১ ও সান অনলাইনের মোহাম্মদ আনোয়ার হোসেন যুগ্ম-মহাসচিব-২ নির্বাচিত হন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন অন্তরঙ্গ ডটকম লিমিটেডের মো. আসাদুজ্জামান।

পরিচালক নির্বাচিত হয়েছেন- ইউনিফাইড কোর লিমিটেডের মো. জাকির হোসাইন, সার্কেল নেটওয়ার্কের মাহবুব আলম, ইনফোলিং লিমিটেডের সাফিক আহমেদ, বিসিএস অনলাইন সার্ভিসের এ এম কামাল উদ্দীন আহমদ সেলিম, ফিসা কমিউনিকেশনের ফয়াদ মুহাম্মদ শরফুদ্দিন এবং স্পিড টেক অনলাইনের মো. নাছির উদ্দিন।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বাবু এমপি এবং সদস্য জে. এ. এন. অ্যাসোসিয়েটস লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল্লাহ এইচ কাফী এবং এক্সেল টেকনোলজিস লিমিটেডের পরিচালক ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্প দক্ষতা উন্নয়ন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্র নাথ অধিকারীর তত্ত্বাবধানে পদবণ্টনের নির্বাচন হয়।

এরআগে, ১১ ডিসেম্বর গুলশানে ইমানুয়েলস পার্টি সেন্টারে আইএসপিএবি’র ২০২১-২০২৩ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের জন্য সাধারণ ভোটে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে সর্বোচ্চ ভোট প্রাপ্ত সাধারণ সদস্য শ্রেণি থেকে ৯ জন ও সহযোগী সদস্য শ্রেণি থেকে থেকে ৪ জন, মোট ১৩ জন পরিচালক নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
এমআইএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।