ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মোবাইলের সুরক্ষা অ্যাপ ‘থিফগার্ডে’ বিজয় দিবসে ৫০ শতাংশ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
মোবাইলের সুরক্ষা অ্যাপ ‘থিফগার্ডে’ বিজয় দিবসে ৫০ শতাংশ ছাড় ...

ঢাকা: মহান বিজয়ের পঞ্চাশ বছর পূর্তিতে ক্রেতাদের জন্য বিশেষ চমক নিয়ে আসছে মোবাইল এ্যাপ থিফগার্ড। বিজয় দিবসে পঞ্চাশ শতাংশ ছাড়ে এ্যাপটি ইন্সটল করতে পারবেন ক্রেতারা।

বুধবার (১৫ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে অ্যাপটির সঙ্গে সম্পৃক্ত সফটালজি লিমিটেডের নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির জানান, সবার মধ্যে মহান বিজয়ের পঞ্চাশ বছর পূর্তির এই উপলক্ষ্যটিকে উৎসবে রুপ দেওয়ার প্রচেষ্টা থেকেই মূলত এই বিশেষ ছাড়ের আয়োজন।

চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পাবার জন্য অত্যাধুনিক নানান সুরক্ষা ফিচার সমৃদ্ধ এই অ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। সম্পূর্ণ বাংলাদেশে তৈরি এই মোবাইল অ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফি’র মতন আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা।

এ বিষয়ে সফটালজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুর রহমান জানান, প্রতিদিনই অ্যাপটিতে যুক্ত হচ্ছে যুগান্তকারী নতুন সেফটি ফিচার।

অ্যাপটির ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে সফটালজি লিমিটেড জানায়, ডিভাইসের সুরক্ষায় সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তিগত দিক থেকে আধুনিকতম সংযোজন ও সেরা কাস্টমার সার্ভিস দেওয়াই এটির অন্যতম লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এইচএমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।