ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

দেশের বাজারে রিয়েলমির গেমিং স্মার্টফোন নারজো ৫০

তথ্য প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
দেশের বাজারে রিয়েলমির গেমিং স্মার্টফোন নারজো ৫০

ঢাকা: ব্যবহারকারীদের সবচেয়ে উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা দিতে নিরলস কাজ করে যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। এবার রিয়েলমি বাজার নিয়ে এসেছে নতুন চমক- নারজো ৫০।

গ্রাহকদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা দিতে স্মার্টফোনটিতে রয়েছে এই সেগমেন্টের সবচেয়ে সেরা প্রসেসর। পাশাপাশি সেরা স্পেসিফিকেশন, ডিজাইনের সঙ্গে নারজো ৫০ এ রয়েছে স্মুথ ইউআই। যা তরুণ গ্রাহকদের গেমিংয়ে সেরা অভিজ্ঞতা দিবে।

রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে এক অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে রিয়েলমি নারজো ৫০ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। ফোনটিতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

এক বিজ্ঞপ্তিতে রিয়েলমি জানায়, যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য নারজো ৫০ রিয়েলমি’র নারজো সিরিজের সর্বশেষ ফোন। এই দামে এটি বাজারের একমাত্র ফোন যাতে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর ও ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। বর্তমান তরুণেরা সাধারণত এমন একটি ডিভাইস চান যা তাদের জীবনধারার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। আর গেমিং তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের জীবনের অবিচ্ছেদ্য অংশ। তরুণদের প্রত্যাশা পূরণে নারজো ৫০-তে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর, যা এই বাজেটের সেরা গেমিং প্রসেসর। আগের ফোনগুলো থেকে এই শক্তিশালী প্রসেসরটি ৪২ শতাংশ উন্নত পারফরম্যান্স নিশ্চিত করবে। ঝামেলাহীন এবং সবচেয়ে অসাধারণ গেমিং অভিজ্ঞতা দিতে এই ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত সুবিশাল ৬.৬ ইঞ্চির এফএইচডি+ স্ক্রিন। এই বাজেটের ফোনে এটি সর্বোচ্চ রিফ্রেশ রেট।

ফোনটিতে ৫,০০০ এমএএইচ বিশাল ব্যাটারিও রয়েছে, যা ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহার এবং গেমিং নিশ্চিত করবে। ফোনের চার্জ শেষ হয়ে গেলে এর ৩৩ ওয়াটের ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে ফোনটিকে ০ থেকে ১০০ ভাগ পর্যন্ত চার্জ করতে পারবেন। ফোনটির ব্যাটারি ব্যাকআপ সত্যিই অসাধারণ।

ব্যবহারকারীরা যাতে নিখুঁত ছবি তুলতে পারেন সেজন্য রিয়েলমি নারজো ৫০ তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। ঝকঝকে ও উজ্জ্বল ছবির জন্য ৫০ মেগাপিক্সেলের (এফ/১.৮) মেইন ক্যামেরায় বিশাল অ্যাপারচার এবং দূর থেকে পরিষ্কার ছবি তুলতে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম রয়েছে।

কেভলার স্পিড টেক্সচার ডিজাইনের নারজো ৫০ দেখতে খুবই চমৎকার। এই ডিজাইনের টেক্সচার রেসিং কারের টেক্সচারের মতো, যা শক্তিশালী পারফরম্যান্সের অনুভূতি দেয়।

ডায়নামিক র‍্যাম এক্সপানশান প্রযুক্তি যুক্ত নারজো ৫০ ফোনটি ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। স্পিড ব্লু এবং স্পিড ব্ল্যাক এই দারুণ দুটি রঙে গ্রাহকেরা রিয়েলমি নারজো ৫০ কিনতে পারবেন।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এমআইএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa