ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

বিসিএস কম্পিউটার সিটিতে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
বিসিএস কম্পিউটার সিটিতে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটি ম্যানেজমেন্ট কমিটির উদ্যোগে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট। পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪ এপ্রিল থেকে ফ্রি সার্ভিস ফেস্ট শুরু হয়েছে।

চলবে ১৩ এপ্রিল পর্যন্ত।

১০ দিনের এই আয়োজনে বাংলাদেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড অ্যাসার, আসুস, এভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো, এমএসআই এদের নিজস্ব আলাদা আলাদা স্টলে ফ্রি সার্ভিস দেওয়া হবে। ক্রেতাদের ল্যাপটপ ও ডেস্কটপ পিসির যাবতীয় সেবা ফ্রিতে উপভোগ করতে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিসিএস কম্পিউটার সিটি নিচ তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু)।  

অনুষ্ঠানে তিনি বলেন, ক্রেতারা তাদের ক্রয়কৃত পণ্যের সরাসরি ব্র্যান্ড থেকে সেবা নিতে চায়। এ বিবেচনায় সব ব্র্যান্ডকে একসঙ্গে করে গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে আমাদের এই প্রয়াস।  অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলেন, মার্কেটে ক্রেতা সন্তুষ্টির লক্ষ্যে সবসময় আমরা বিভিন্ন ধরনের আয়োজনের চেষ্টা করি। এ আয়োজন সেই চেষ্টারেই ধারাবাহিকতা।

অনুষ্ঠানে সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক মোহাম্মাদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, যেহেতু বিসিএস কম্পিউটার সিটি এদেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট এবং ৯৫ শতাংশ ডিস্ট্রিবিউটারের শোরুম এখানেই। তাই ক্রেতারা পণ্যের সঠিক ও মানসম্মত সেবা দেওয়ার লক্ষ্যে এবং নির্দিষ্ট পণ্যের জন্য নির্ধারিত কোম্পানি থেকে সরাসরি সমাধানের লক্ষ্যেই আমাদের এ আয়োজন।

ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৪ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মার্কেটে ক্রেতা সাধারণের জন্য থাকবে সব ধরনের পণ্যের ওপর আকর্ষণীয় উপহার ও বিশেষ মূল্য ছাড়। এ সময় মার্কেটের নিচ তলায় প্রত্যেক ব্র্যান্ডের প্রদর্শনী বুথও থাকবে।  

ফ্রি সার্ভিস ফেস্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সব সদস্য, মার্কেটের ব্যবসায়ী এবং বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa