ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

চুমুর প্রতিবাদে বরের বিরুদ্ধে থানায় কনে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
চুমুর প্রতিবাদে বরের বিরুদ্ধে থানায় কনে

বৌভাতের অনুষ্ঠানে চুম্বনের ঘটনায় বরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গেছেন কনে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সাম্ভালে।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ২৬ নভেম্বর বিয়ে হয়ে ওই দম্পতির। এরপর ২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ে পরবর্তী বৌভাতের অনুষ্ঠান। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন।

হঠাৎ করেই ৩০০ অতিথির সামনে স্ত্রীকে চুম্বন করেন বর। আর তাতেই বেজায় চটে গেলেন কনে। পরিবারের সদস্যরা কনেকে শান্ত করার চেষ্টা করলেও লাভ হয়নি। শেষ পর্যন্ত থানায় গেছেন কনে।

পুলিশের বরাত দিয়ে গণমাধ্যমটি বলছে, বরের আচরণ ভালো না লাগায় আর একসঙ্গে থাকতে চান না কনে। কনে বলছে, লোক সমাগমে যে লোক এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভালো নয়। বরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ারও আবেদন করেছেন তিনি।

এ বিষয় বর বলেছেন, ব্যাপারটা আগে থেকেই জানতো আমার স্ত্রী। আমার সঙ্গে তার একটা শর্ত হয় যে, আমি যদি সব লোকের সামনে তাকে চুমু খেতে পারি, তাহলে সে আমাকে ১৫০০ রুপি দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তাহলে আমি তাকে ৩০০০ রুপি দেব।

পুলিশ এ বিষয়টি জানতে চাইলে কনে বলেন, এ রকম কোনো কথাই হয়নি তাদের মধ্যে। পুলিশের সামনেই দীর্ঘ সময় ধরে কথা কাটাকাটি চলে।

শেষ পর্যন্ত পুলিশি হস্তক্ষেপে তাদের একসঙ্গে না থাকার বিষয়টি সুরাহা হয়। দু’জনে ঠিক করেন, স্বল্প সময়ের মধ্যেই বিবাহ বিচ্ছেদের আবেদন জানাবেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa