ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

ড্রোন হামলায় রাশিয়ার তেল পাইপলাইন ভবন ক্ষতিগ্রস্ত: গভর্নর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মে ২৭, ২০২৩
ড্রোন হামলায় রাশিয়ার তেল পাইপলাইন ভবন ক্ষতিগ্রস্ত: গভর্নর

বেলারুশের সীমান্তের কাছে রাশিয়ার পসকভ অঞ্চলে দুটি ড্রোনের হামলার রাশিয়ার একটি তেল পাইপলাইনের প্রশাসনিক ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয় গভর্নর মিখাইল ভেদেরনিকভ এ তথ্য জানিয়েছেন।

খবর আল জাজিরার।

শনিবার (২৭ মে) সংবাদমাধ্যমটির প্রতিবেদনে এ তথ্য দেওয়া হয়। এতে বলা হয়, এ ড্রোন হামলায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ঘটনাস্থলে তদন্ত চলছে।

মিখাইল ভেদেরনিকভ এ হামলায় ইউক্রেনের দিকে কোনো ইঙ্গিত দেননি। তবে এর আগে এমন ড্রোন হামলার পেছনে কিয়েভ দায়ী ছিল বলে মনে করছে মস্কো।

মিখাইল বলেন, অস্থায়ীভাবে দুটি মনুষ্যবিহীন বায়বীয় গাড়ির আক্রমণের কারণে তেল পাইপলাইনের প্রশাসনিক ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে তদন্ত চলছে। তদন্তকারীরা দ্রুতই চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছবেন।

বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়, লিটভিনোভো নামে বেলারুশ-রাশিয়া সীমান্ত থেকে ১০ কিলোমিটার কম দূরত্বে একটি গ্রামের কাছে ড্রোন হামলার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ইউক্রেনের পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, রাশিয়ার বেলগোরোড অঞ্চলে সশস্ত্র গোষ্ঠীগুলোর পরিচালিত অভিযানের কারণে সাম্প্রতিক সপ্তাহগুলোয় ইউক্রেন থেকে আন্তঃসীমান্ত আক্রমণ বেড়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।