ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪৩০, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০ রবিউল আউয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

নিউইয়র্কে বাংলাদেশি রেস্তোরাঁয় গুলি, কর্মচারী আহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ৪, ২০২৩
নিউইয়র্কে বাংলাদেশি রেস্তোরাঁয় গুলি, কর্মচারী আহত ছবি: সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে শনিবার (৩ জুন) বাংলাদেশি রেস্তোরাঁর ভেতরে এক কর্মীকে গুলি করে আহত করেছে এক বন্দুকধারী।

বিকেল সাড়ে তিনটার দিকে অ্যাস্টোরিয়ার ৩৬ অ্যাভিনিউয়ের ২৯ নম্বর রোডে বৈশাখি নামে একটি রেস্তোরাঁয় এ গুলির ঘটনা ঘটে।

 

রেস্তোরাঁর সিসিটিভির ফুটেজে দেখা গেছে, বাচ্চাদেরসহ কয়েকজন যখন খাবারের জন্য দোকানের বাইরে অপেক্ষা করছে। এ সময় একজন বন্দুকধারী গুলি করে দোকান থেকে বের হচ্ছে।  

আরও দেখা যাচ্ছে, লাল হুডি পরা বন্দুকধারী বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছে। ওই বন্দুকধারীর কাছ থেকে দূরে সরে একজন শিশু এবং একজন নারী রেস্তোরাঁর সিঁড়ি দিয়ে নিরাপদে দ্রুত নামতে দেখা যায়।  

স্থানীয় পুলিশ বলছে, ওই ঘটনায় বাংলাদেশি রেস্তোরাঁর ৩৫ বছর বয়সী এক যুবক গুলিবিদ্ধ হয়েছে।

রেস্তোরাঁর মালিক আবু তাহের জানান, বন্দুকধারী তিনটি গুলি করেছে। গুলি থেকে নিজেকে রক্ষার্থে একপর্যায়ে তিনি কাউন্টারের পেছনে চলে যান।  

আবু তাহের বলেন, বন্দুকধারী কিছুই বলেনি, গুলি করে দ্রুত পালিয়ে যায়। একটি গুলি তার রেস্তোরাঁর এক কর্মচারীর উরুর একটু ওপরে লাগে।

তাহের আরও বলেন, নিউইয়র্কে আমি এ ছোট্ট ব্যবসা চালাতে ভয় পাচ্ছি। প্রকৃতপক্ষে এখানে আমরা এবং আমাদের জীবন নিরাপদ নয়।

ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। সূত্র জানায়, সপ্তাহের শুরুতে ওই বন্দুকধারী রেস্তোরাঁর একজন কর্মচারীর সঙ্গে তর্কে লিপ্ত হয়েছিল। পুলিশ বন্দুকধারীকে খুঁজে বের করতে রেস্তোরাঁর সিসিটিভির ফুটেজ গভীরভাবে পর্যবেক্ষণ করছে।  

সূত্র: নিউইয়র্ক পোস্ট

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa