ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

মিশরে দুই ইসরায়েলিকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
মিশরে দুই ইসরায়েলিকে গুলি করে হত্যা

মিশরের এক পুলিশ সদস্য ভূমধ্যসাগরীয় শহর আলেকজান্দ্রিয়ায় ইসরায়েলি পর্যটকদের ওপর গুলি চালিয়েছেন। এতে দুই ইসরায়েলি এবং এক মিশরীয় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

মিশরের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এমনটি জানিয়েছে। খবর এপি।
 
মিশরীয় নিরাপত্তা সংস্থার ঘনিষ্ঠ এক্সট্রা নিউজ টেলিভিশন চ্যানেল অজ্ঞাত নিরাপত্তা কর্মকর্তাকে উদ্ধৃত করে বলছে, এই হামলায় আরও একজন আহত হয়েছেন। আলেকজান্দ্রিয়ার পম্পেই'স পিলার সাইটে এই ঘটনা ঘটে। সন্দেহভাজন হামলাকারী আটক হয়েছেন।

নিরাপত্তাবাহিনী দ্রুত ঘটনাস্থল ঘেরাও করে ফেলে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত গ্রাফিক ফুটেজে দেখা গেছে, দুটি নিথর দেহ মাটিতে পড়ে আছে। স্থানটি পর্যটন এলাকা বলে মনে হচ্ছে। আরেকজনকে একদল লোক সহায়তা করছেন। এক নারী অ্যাম্বুলেন্সের জন্য চিৎকার করছেন।

ইসরায়েলি উদ্ধারকারী পরিষেবা সংস্থা জাকা বলছে, আলেকজান্দ্রিয়ায় দুজন নিহত হয়েছেন।  

ইসরায়েল-ফিলিস্তিনের মধ্যকার চলমান লড়াইয়ের মধ্যে রোববার মিশরের এই শহরে দুই ইসরায়েলির নিহত হওয়ার খবর এলো।  

মিশর কয়েক দশক আগেই ইসরায়েলের সঙ্গে শান্তি স্থাপন করেছিল। দেশটি দীর্ঘদিন ধরে ইসরায়েল-ফিলিস্তিন বিরোধে মধ্যস্থতাকারী হিসেবে কাজ করেছে। কিন্তু দেশটিতে ইসরায়েল-বিরোধী মনোভাব বেশি, বিশেষ করে সহিংসতার সময়।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।