ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

হোয়াইট হাউসের সামনে গাড়ি বিধ্বস্ত, চালকের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মে ৫, ২০২৪
হোয়াইট হাউসের সামনে গাড়ি বিধ্বস্ত, চালকের মৃত্যু

হোয়াইট হাউসের বাইরে গেটের সামনে একটি গাড়ি বিধ্বস্ত হওয়ার পর একজন চালকের মৃত্যু হয়েছে। শনিবারের এ ঘটনাটিকে সড়ক দুর্ঘটনা হিসেবে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এ সময় মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন অঙ্গরাজ্য ডেলাওয়্যারে ছিলেন। দেশটির সিক্রেট সার্ভিস বলেছে, ঘটনাটির জন্য হোয়াইট হাউস কোনো হুমকিতে নেই।

সিক্রেট সার্ভিসের বিবৃতিতে বলা হয়েছে, রাত সাড়ে ১০টার কিছু আগে দুর্ঘটনার পর গাড়ির মধ্যে এক পুরুষ চালককে পাওয়া গেছে। তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্ত করা যায়নি।

মেট্রোপলিটন পুলিশ বিভাগ জানিয়েছে, গাড়িটি ১৫তম স্ট্রিট এবং পেনসিলভানিয়া অ্যাভিনিউ নিউইয়কের সংযোগস্থলে নিরাপত্তা বাধার মধ্যে বিধ্বস্ত হয়।

রাত ১০টা ৪৬ মিনিটে ঘটনাস্থলে পুলিশ ডাকা হয়। কমপ্লেক্সের চারপাশে একটি নিরাপত্তা বাধার মধ্যে দুর্ঘটনা থেকে একজন প্রাপ্তবয়স্ক পুরুষকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

সিক্রেট সার্ভিস আরও বলেছে, নিরাপত্তা প্রোটোকল স্থাপন করা হয়েছে। এ ঘটনার জন্য হোয়াইট হাউস কোনো হুমকি নেই। সিক্রেট সার্ভিস এবং পুলিশ তদন্ত চালিয়ে যাবে।

সূত্র: এপি

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মে ৫, ২০২৪
জেএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।