ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

রাজনীতিতে আসছেন ট্রাম্পের ছোট ছেলে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, মে ১০, ২০২৪
রাজনীতিতে আসছেন ট্রাম্পের ছোট ছেলে বাবা-মায়ের সঙ্গে ব্যারন ট্রাম্প

রাজনীতিতে আসছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ছেলে ব্যারন ট্রাম্প।  

আগামী জুলাই মাসে ফ্লোরিডায় রিপাবলিকান দলের সম্মেলনে ব্যারনকে একজন প্রতিনিধি হিসেবে দেখা যাবে।

এর মধ্য দিয়েই তার রাজনীতিতে পা রাখবেন তিনি। খবর বিবিসির

রিপাবলিকান দলের পক্ষ থেকে গত ৮ মে বলা হয়, এবারের দলটির সম্মেলনে ট্রাম্প পরিবার থেকে ডোনাল্ড ট্রাম্প ছাড়াও তার ছেলে এরিক, ব্যারন ও মেয়ে টিফানি উপস্থিত থাকবেন।

রিপাবলিকান দলের একজন নেতা জানান, প্রতিনিধি তালিকায় ডোনাল্ড ট্রাম্পের ছোট ছেলে ব্যারনকে রাখা হয়েছে। রাজনীতি নিয়ে তার ব্যাপক আগ্রহ রয়েছে।

ট্রাম্পপুত্র এরিক ও  দুই কন্যা ইভাঙ্কা টিফানি নিয়ে অনেক সংবাদ প্রকাশ হলেও ব্যারনের বিষয়ে মার্কিন বাসিন্দাদের জানাশোনা তেমন একটা নেই। এত দিন অনেকটাই লোকচক্ষুর আড়ালে রাখা হয়েছিল তাকে।  

মেরিল্যান্ডের একটি প্রাইভেট স্কুলে পড়ার সময় খুব কমই জনসমক্ষে হাজির হন ব্যারন। তার মা খুব গোপনীয়তার জন্য ব্যারনকে লালনপালন করেছেন।

জানা গেছে, ব্যারন ট্রাম্পের বয়স এখন মাত্র ১৮ বছর, হাইস্কুলে পড়ছেন তিনি। ব্যারন ট্রাম্প ও মেলানিয়ার দুই দশকের দাম্পত্য জীবনের একমাত্র সন্তান।  

এদিকে জানা গেছে, ফ্লোরিডার প্রতিনিধি হিসেবে এবারের সম্মেলনে ট্রাম্পের বড় মেয়ে ইভাঙ্কা ও তার স্বামী জ্যারেড কুশনারকে দেখা যাবে না।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মে ১০, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।