ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

গাজায় ৬ জিম্মির মরদেহ পেল ইসরায়েলি বাহিনী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
গাজায় ৬ জিম্মির মরদেহ পেল ইসরায়েলি বাহিনী

ইসরায়েলি সেনাবাহিনী বলছে, তারা গাজার খান ইউনিসে ছয় জিম্মির মরদেহ পেয়েছে। গত বছরের ৭ অক্টোবর হামাস ইসরায়েলে হামলা চালিয়ে আড়াইশর বেশি লোককে জিম্মি করে গাজায় নিয়ে যায়।

 

সামরিক এক বিবৃতিতে ইসরায়েলি সেনাবাহিনী বলেছে, গাজার দক্ষিণ দিকে খান ইউনিস শহরে এক অভিযানে তারা ছয় জিম্মির মরদেহ পেয়েছে।  

যাদের মরদেহ পাওয়া গেছে, তারা হলেন ৭৫ বছর বয়সী অ্যালেক্স ড্যান্সিগ, ৭৮ বছর বয়সী আবরাহাম মুন্ডার, ৩৫ বছর বয়সী ইয়াগেভ বুচস্টভ, ৫১ বছর বয়সী নাদভ পপলওয়েল, ৭৯ বছর বয়সী চাইম পেরি ও ৮০ বছর বয়সী ইয়োরাম মেৎজার। ।

রাতভর যৌথ অভিযান চালায় সেনাবাহিনী ও ইরায়েলি গোয়েন্দা সংস্থা শিন বেত। বিবৃতিতে এমনটি জানানো হয়। মরদেহ শনাক্ত করার পর তাদের পরিবারকে জানানো হয়েছে বলেও বিবৃতিতে জানানো হয়।  

ইসরায়েলি বাহিনীর হামলায় ২৪ ঘণ্টায় ৩৪ জন নিহত এবং ১১৪ জন আহত হয়েছেন বলে জানিয়েছে গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়। ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত ৪০ হাজার ১৭৩ ফিলিস্তিনির প্রাণ গেছে। আহত হয়েছেন অন্তত ৯২ হাজার ৮৫৭ জন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।