ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

মমতার বিষয়ে শত্রুঘ্ন সিনহা

‘বাঘিনীকে আর জ্বালিয়ো না’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ১০, ২০১৯
‘বাঘিনীকে আর জ্বালিয়ো না’ মমতা বন্দ্যোপাধ্যায় ও শত্রুঘ্ন সিনহা। ছবি: সংগৃহীত

ঢাকা: ‘জয় শ্রী রাম’ ইস্যু নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আর উত্যক্ত না করার আহ্বান জানিয়েছেন অভিনেতা থেকে রাজনীতিবদ বনে যাওয়া শত্রুঘ্ন সিনহা। পাশাপাশি, তৃণমূল সভানেত্রীকে ‘বাঘিনী’ বলেও মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি ‘জয় শ্রী রাম’ নিয়ে মন্তব্যের কারণে বিতর্কের মুখে পড়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। বেশ কয়েকটি জায়গায় গাড়িবহরের সামনে ‘জয় শ্রী রাম’ স্লোগান তুলে বিক্ষোভ করেছে তার বিরোধীরা।

তাকে নিয়ে বিজেপি, বাম দল তো বটেই, সমালোচনায় বাদ যাননি কংগ্রেস নেতারাও।  

সবার উদ্দেশেই শত্রুঘ্ন সিনহার কথা, যথেষ্ট হয়েছে, এবার থামো।

রোববার (৯ জুন) এক টুইট বার্তায় তিনি বলেন, যথেষ্ট হয়েছে, মহান বাঘিনী ও বাংলার মাটিতে জনতার সবচেয়ে জনপ্রিয় নেতা মমতা বন্দ্যোপাধ্যায়কে আর অপ্রয়োজনীয় জ্বালাতন নয়। এ ধরনের নাটক ও পোস্টকার্ড যুদ্ধ অবশ্যই থামাতে হবে।

নির্বাচনের আগে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেওয়া এ অভিনেতা আগে থেকেই মমতার ভক্ত। নির্বাচনী প্রচারণার সময় বিরোধীদের একাট্টা করতে কলকাতার বিশাল সমাবেশে তৃণমূল নেত্রীকে সমর্থন জানান সিনহা। এবার মমতাকে ‘বাঘিনী’ উপাধি দিয়েছেন তিনি।

আরেকটি টুইটে শত্রুঘ্ন সিনহা বলেন, আমরা সবাই রাম, কৃষ্ণ, দুর্গা ও কালির ভক্ত। তাহলে পরিস্থিতি কেন আরও কঠিন করা হচ্ছে? এরচেয়ে বাংলার জনগণের কাছ থেকে মোক্ষম জবাবের জন্য প্রস্তুত হোন।

এবারের লোকসভা নির্বাচনে গতবারের চেয়ে বাজে ফলাফল করেছে মমতার তৃণমূল কংগ্রেস। ২০১৪ সালে পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে ৩৪টিতে জিতেছিল তারা। এবার তা কমে হয়েছে ২২টি। বিপরীতে, গতবারের দুইটি থেকে বিজেপির আসন বেড়ে হয়েছে ১৮টি।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুন ১০, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।