ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

যে নারীর সংস্পর্শে এসে করোনা আক্রান্ত ট্রাম্প!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২০
যে নারীর সংস্পর্শে এসে করোনা আক্রান্ত ট্রাম্প! ডোনাল্ড ট্রাম্প এবং তার উপদেষ্টা হোপ হিক্স, ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (০২ অক্টোবর) টুইটে ডোনাল্ড ট্রাম্প নিজেই এ তথ্য জানিয়েছেন।

টুইটে তিনি জানিয়েছেন, ‘আমরা ইতোমধ্যেই কোয়ারেন্টিনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আমরা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। আশা করি আমরা দ্রুতই একসঙ্গে করোনা জয় করব। ’

এর আগে তাদের নিকটতম সহযোগী হোপ হিক্স করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হন। এরপরই ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে চলে যান এবং টেস্ট করান। পরে তাদেরও শনাক্ত হয় করোনা ভাইরাস সংক্রমণ।

মূলত হোপ হিক্সের সংস্পর্শে আসা থেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ট্রাম্প, এমন ধারণা থাকতেই পারে। কারণ এই সপ্তাহের শুরুতেও ওহিওতে একটি টিভি বিতর্কের জন্য এয়ার ফোর্স ওয়ানে ট্রাম্পের সঙ্গে ভ্রমণ করেছিলেন হিক্স। শুধু তা-ই নয়, ট্রাম্পের সঙ্গে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) প্লেন থেকে নামার সময়ও হিক্সকে মাস্ক পরা নেই দেখা যায় ছবিতে।

এছাড়া বুধবার (৩০ সেপ্টেম্বর) প্রেসিডেন্টের আরও সংস্পর্শে যেতে হয়েছিল হোপ হিক্সকে। সেদিন মিনেসোতাতে সমাবেশ করতে যাওয়ার সময় মেরিন ওয়ান হেলিকপ্টারে ট্রাম্পের সঙ্গে ছিলেন তিনি।

হোপ হিক্স ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টা। ট্রাম্পের সঙ্গে তার সরাসরি কাজের সংস্পর্শ। অর্থাৎ ট্রাম্পের নিকটতম সহায়ক। এছাড়া হোপ হিক্স এখনও করোনা ভাইরাস পজিটিভ বলেও জানিয়েছেন ট্রাম্প।

এর আগে বৃহস্পতিবারের টুইটে ট্রাম্প জানান, বিরামহীনভাবে কঠোর পরিশ্রত করতে সক্ষম ৩১ বছর বয়সী হোপ হিক্স করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। ভয়ানক!

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।