ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

কিম জং উন ঢুকে পড়লেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সভায়!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
কিম জং উন ঢুকে পড়লেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সভায়! কিমের মত দেখতে তিনি, নাম হাওয়ার্ড এক্স

উত্তর কোরিয়ার প্রশাসক ‘কিম জং উন’ হঠাৎ করে অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রীর সভায় উপস্থিত হয়েছেন। এমন ঘটনায় স্তম্ভিত হয়ে যান ওই সভায় থাকা সবাই।

আসলে তিনি কিম ছিলেন না। তিনি ছিলেন কিমের মত দেখতে অন্য এক ব্যক্তি।

শুক্রবার (১৩ মে) এমন ঘটনা ঘটেছে। খবর: এনডিটিভি

জানা গেছে, নির্বাচনী প্রচার কর্মসূচি সেরে মাত্র অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন মঞ্চ ছেড়েছেন। এমন সময় হঠাৎই উদয় হলেন কিমের মত দেখতে ওই ব্যক্তির। সভায় উপস্থিত কর্মী থেকে শুরু করে সাংবাদিকরা তাকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন।

উত্তর কোরিয়ার প্রশাসক অস্ট্রেলিয়ায়! যা গোটা বিশ্ব কখন কল্পনাও করতে পারে না, এমন ‘বিরল’ ঘটনায় স্তম্ভিত হয়ে যান প্রধানমন্ত্রীর সভায় উপস্থিত লোকজন।

তিনি শুধু হাজিরই হলেন না, রাজকীয় ভঙ্গিমায় সবার উদ্দেশ্যে হাত নাড়ালেন, কথাও বললেন। সবাই যখন কিমকে নিয়ে দ্বিধাগ্রস্ত, তিনি নিজেই ভুলটা ভাঙিয়ে দিলেন। পরে ওই ব্যক্তি জানালেন তিনি কিম নয়। উত্তর কোরিয়ার প্রশাসক কিম জং উনের মত দেখতে একজন।

অনেক দিন আগে ভাইরালও হয়েছিলেন তিনি। তার আসল নাম হাওয়ার্ড এক্স। তার পরিচয় জানার পরই প্রধানমন্ত্রীর সংবাদমাধ্যম দলের এক সদস্য হাওয়ার্ডকে সভাস্থল ছেড়ে বেরিয়ে যেতে বলেন। তখন হাওয়ার্ড রসিকতা করে উত্তর দেন, একজন প্রশাসককে এ ভাবে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিতে পারেন না।

নিরাপত্তার বেড়াজাল ভেঙে কী ভাবে হাওয়ার্ড ঢুকে পড়লেন তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

এদিকে, তাকে আটক করে জেরাও করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ