ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

মাতাল হয়ে গাড়ি চালাতে গিয়ে মার্কিন স্পিকারের স্বামী গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
মাতাল হয়ে গাড়ি চালাতে গিয়ে মার্কিন স্পিকারের স্বামী গ্রেফতার যুক্তরাষ্ট্রের কংগ্রেসের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসি

যুক্তরাষ্ট্রের কংগ্রেসের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসিকে মাতাল অবস্থায় গাড়ি চালানোর সময় গ্রেফতার করা হয়েছে। স্থানীয় সময় শনিবার (২৮ মে) গভীর রাতে ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের নাপা কাউন্টি থেকে তাকে গ্রেফতার করা হয়।

অবশ্য গ্রেফতার হওয়ার কয়েক ঘণ্টা পরই তাকে জামিনে মুক্তি দেওয়া হয়। এরইমধ্যে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএন।  

সিএনএন বলছে, ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের আইন অনুযায়ী, কোনো ব্যক্তির রক্তে অ্যালকোহলের মাত্রা প্রতি ডেসি লিটারে ০.০৮ গ্রাম বা এর বেশি হলে তিনি গাড়ি চালাতে পারবেন না। এই আইন লঙ্ঘন হলে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে ড্রাইভিং আন্ডার ইনফ্লুয়েন্স (ডিইউআই) অব অ্যালকোহল নামক অভিযোগ আনা হয়ে থাকে। এই অভিযোগেই পল পেলোসিকে গ্রেফতার করা হয়।

একটি বিবৃতিতে পেলোসির মুখপাত্র ড্রু হ্যামিল বলেন, স্পিকার ব্যক্তিগত বিষয়ে কোনো মন্তব্য করবেন না।

সূত্র: সিএনএন 

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, ৩০ মে, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।