ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

রিয়েলিটি শো ‘কুরআনের নূর’: বরিশালে অডিশন সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
রিয়েলিটি শো ‘কুরআনের নূর’: বরিশালে অডিশন সোমবার

বরিশাল: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির আয়োজনে জাতীয় রিয়েলিটি শো হিফজুল কুরআন প্রতিযোগিতা-২০২৩ ‘কুরআনের নূর’র বরিশাল বিভাগের অডিশন আগামী সোমবার (২০ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

এদিন সকাল ৯টা থেকে বরিশাল নগরের কাশিপুরস্থ দারুসুল কুরআন একাডেমি প্রাঙ্গণে এ অডিশন অনুষ্ঠিত হবে।

বরিশাল বিভাগের অডিশন সমন্বয়ক হাফেজ ক্বারী ফয়জুল্লাহ হুসাইন বাংলানিউজকে বলেন, বসুন্ধরা গ্রুপের আয়োজনে হাফেজদের সর্ববৃহৎ মিলনমেলা জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় বরিশাল পর্বে এখন পর্যন্ত তিনশ প্রতিযোগী ফরম পূরণ করেছেন।

তিনি বলেন, আশাকরি আগামী সোমবার সকাল ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যেই প্রতিযোগিরা অডিশন গ্রাউন্ডে হাজির হতে শুরু করবেন এবং সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে প্রথম রাউন্ডের কার্যক্রম শুরু হবে।

বরিশালের আগে খুলনা, ফরিদপুর, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ, কুমিল্লা, রাজশাহী ও রংপুরে অডিশন অনুষ্ঠিত হয়েছে। বরিশালের পর আগামী ২২ ফেব্রুয়ারি ঢাকা (উত্তর) ও ২৩ ফেব্রুয়ারি ঢাকা (দক্ষিণ) এর অডিশন হবে। পরে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে চূড়ান্ত প্রতিযোগিতা।

প্রতিযোগিতার প্রথম পুরস্কার ১০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার ৭ লাখ, তৃতীয় পুরস্কার ৫ লাখ এবং চতুর্থ ও পঞ্চম পুরস্কার ২ লাখ টাকা করে।

এ রিয়েলিটি শো আসন্ন রমজানে প্রতিদিন নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে। এর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে- দৈনিক কালের কণ্ঠ, ডেইলি সান, বাংলাদেশ প্রতিদিন, বাংলানিউজটোয়েন্টিফোরডটকম ও ক্যাপিটাল এফএম।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।