ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

সাওতুল কোরআনে রংপুর ও ময়মনসিংহ জোনে ইয়েস কার্ড পেলো ৩ কিশোর ক্বারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
সাওতুল কোরআনে রংপুর ও ময়মনসিংহ জোনে ইয়েস কার্ড পেলো ৩ কিশোর ক্বারী

ঢাকা: জাতীয় ক্বিরাত রিয়েলিটি-শো আমানসিম সাওতুল কোরআন-২০২৪, সিজন-৯ এর রংপুর ও ময়মনসিংহ বিভাগের অডিশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) রংপুর তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা এবং ময়মনসিংহ তাহসিনুল কুরআন ইন্টারন্যাশনাল হিফজ মাদরাসা অডিটোরিয়ামে অডিশন গ্রহণ সম্পন্ন হয়।

বিচারকদের সূক্ষ বিচার বিশ্লেষণে ময়মনসিংহ বিভাগে ক্বারি নূর রাফি ও মাহমুদুর রহমান এবং রংপুর বিভাগে মো. নাজমুল হাসান ইয়েস কার্ড পেয়েছে। এ তিনজন জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবে। এছাড়াও দুই বিভাগ থেকে পাঁচজন করে ১০ প্রতিযোগীকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

ময়মনসিংহ জোনে বিচারক হিসেবে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারী আবু সালেহ মো. মুসা এবং রংপুরে বিচারক হিসেবে ছিলেন হাফেজ মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন ও হাফেজ ক্বারি মাহদি হাসান।

প্রজাপতি মিডিয়া লিমিটেডের প্রয়োজনায় সাওতুল কোরআন পুরো রমজান মাসজুড়ে এসএ টিভিতে সম্প্রচারিত হবে। জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ১ম জন ৩ লাখ, দ্বিতীয় জন ২ লাখ এবং তৃতীয় স্থান অধিকারী পাবেন ১ লাখ টাকা নগদ পুরস্কার। এছাড়া চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন্য থাকবে সম্মাননা ও মূল্যবান গিফট হ্যাম্পার।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।