ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

ইসলাম

কুষ্টিয়ায় মসজিদ-মাদরাসা-এতিমখানায় বসুন্ধরার ইফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
কুষ্টিয়ায় মসজিদ-মাদরাসা-এতিমখানায় বসুন্ধরার ইফতার

কুষ্টিয়া: কুষ্টিয়ার বিভিন্ন এলাকার মসজিদ, মাদরাসা ও এতিমখানায় ইফতার বিতরণ করেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। শহরের মোমতাজুল উলুম মাদরাসা, শহরতলীর আশরাফুল উলুম মাদরাসা, সদর উপজেলার ঝাউদিয়া কেন্দ্রীয় জামে মসজিদ, মাজিলা এতিমখানাসহ বিভিন্ন এলাকার ১৩টি প্রতিষ্ঠানে শুক্রবার (২২ মার্চ) মোট তিন হাজার ইফতারের প্যাকেট বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে বিতরণ হওয়া এ ইফতার পেয়ে মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীসহ রোজাদারদের চোখেমুখে আনন্দের ঝিলিক দেখা যায়।
 
কুষ্টিয়া-৩ আসনের সাবেক এমপি খন্দকার রশীদুজ্জামান দুদুর ছেলে বসুন্ধরা গ্রুপের পরিচালক ও পেট্রল হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ খন্দকার উপস্থিত থেকে ইফতার বিতরণ কার্যক্রম তদারকি করেন।  

এসময় তার ব্যক্তিগত সচিব সাদ্দাম হোসেন, বসুন্ধরা বিটুমিনের কুষ্টিয়া অঞ্চলের পরিচালক ওবায়দুর রহমান বাদশা, নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মো. জাহিদুজ্জামানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শহরের মোমতাজুল উলুম মাদরাসায় ইফতারের আগে বিকেল থেকেই দেখা যায়, শিক্ষক-শিক্ষার্থীরা সারিবদ্ধভাবে বসে বসুন্ধরা গ্রুপের এমডির দেওয়া ইফতার বিতরণ করছেন। ইফতারের আগ মুহূর্তে দোয়া ও মোনাজাত করা হয়।

মোনাজাতে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু ও বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।