ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ইসলাম

মাগুরায় বসুন্ধরা শুভসংঘের ইফতার পেল এতিমখানার শিশুরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
মাগুরায় বসুন্ধরা শুভসংঘের ইফতার পেল এতিমখানার শিশুরা

মাগুরা: মাগুরা শহরের সরকারি মহিলা কলেজ পাড়ায় জামেয়া কোরআনিয়া হামিদিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার শিশুদের জন্য শুক্রবার (৫ এপ্রিল) ইফতারের আয়োজন করেছে বসুন্ধরা শুভসংঘ জেলা শাখা। এই আয়োজনে এতিমখানার ৩০ জন শিশুকে ইফতার করানো হয়।

 

ইফতার শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জামেয়া কোরআনিয়া হামিদিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ নুর উদ্দিন। তিনি এ ধরনের ইফতার আয়োজনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশপাশি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবার দীর্ঘায়ু কামনা করেন।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘের মাগুরা জেলা শাখার সভাপতি পরেশ কান্তি সাহা, সাধারণ সম্পাদক তরুণ বৈদ্য, কালের কণ্ঠের মাগুরা জেলা প্রতিনিধি শামীম খান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রাশেদ খান, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জয়ন্ত জোয়ার্দ্দারসহ শুভসংঘের সদস্যরা।  

এই ইফতার সামগ্রী পেয়ে এতিমখানার শিশুদের চোখে-মুখে খুশির ঝিলিক দেখা যায়। তারা এমন আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানায়।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।