ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ইসলাম

মানব জীবনে সুন্নতি আমলের বাস্তব অনুশীলন দরকার

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৫
মানব জীবনে সুন্নতি আমলের বাস্তব অনুশীলন দরকার

প্রিয় নবী (সা.) ও সাহাবাদের আদর্শই হলো আহলে সুন্নাত ওয়াল জামাতের আদর্শ। নবী (সা.) থেকে সাহাবায়ে কেরাম যে শিক্ষা পেয়েছেন, সেটাই সঠিক শিক্ষা।

আর যারা তাদের অনুসরণ, অনুকরণ করেন তারাই সফল মানুষ। আল্লাহর প্রিয় বান্দারা মুসলিম জাতিকে যুগে যুগে এ পথেই আহবান করেছেন।

শুক্রবার (২০ ফেব্রুয়ারি) বাদ জুমা চট্টগ্রামের দক্ষিণ রাউজান নোয়াপাড়া ভারতশ্বরী প্লাজা চত্বরে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ রাউজান-রাঙ্গুনিয়া-হাটহাজারি (দক্ষিণ) সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত এশায়াত মাহফিলে প্রধান অতিথির কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরিফের আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী এসব কথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে মাহফিলে আরও বক্তব্য রাখেন, কাগতিয়া এশায়াতুল উলুম কামিল এম. এ. মাদ্রাসার উপাধ্যক্ষ আল্লামা মুহাম্মদ বদিউল আলম আহমদি, আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী প্রমুখ।

মাহফিলে প্রধান আলোচক ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া।

মাহফিলে ব্যবসায়ী, আলেম ও শিক্ষাবিদসহ বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।

মাহফিল শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘন্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa