ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ইসলাম

বঙ্গবন্ধুর জন্মদিনে ইসলামিক ফাউন্ডেশনের দোয়া-মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
বঙ্গবন্ধুর জন্মদিনে ইসলামিক ফাউন্ডেশনের দোয়া-মাহফিল

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০১৬ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা ও মিলাদ মাহফিল হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বেলা ১১টার দিকে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররম মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।



এতে প্রধান অতিথির বক্তব্য দেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আব্দুল জলিল। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরসের গভর্নর সিরাজ উদ্দিন আহমেদ। আর প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরসের গভর্নর আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী।

সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের মহাপরিচালক (ভারপ্রাপ্ত) মো. অহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক এএমএম সিরাজুল ইসলাম, মুহাম্মদ তাহের হোসেন ও ড. মুহাম্মদ আবদুস সালামসহ ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মুসল্লিরা।

এর আগে, সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পনেরো আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত ধর্মসচিব মো. আব্দুল  জলিল, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (ভারপ্রাপ্ত) মো. অহিদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা এহসানুল হক।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।