ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ইসলাম

মুনিরীয়া যুব তবলীগ কমিটির গাউছুল আজম কনফারেন্স সোমবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
মুনিরীয়া যুব তবলীগ কমিটির গাউছুল আজম কনফারেন্স সোমবার গাউছুল আজম কনফারেন্সের প্রচারণায় বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা

২৬ ডিসেম্বর সোমবার চট্টগ্রাম লালদিঘী ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে অায়োজিত ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স অনুষ্ঠিত হবে। 

২৬ ডিসেম্বর সোমবার চট্টগ্রাম লালদিঘী ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে অায়োজিত ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স অনুষ্ঠিত হবে।  

কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের বিভিন্ন শাখা ও সমন্বয় পরিষদের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সংগঠনের পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গাউছুল আজম কনফারেন্সকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি চলছে। শুক্রবার মসজিদে মসজিদে লিফলেট বিতরণ করা হয়েছে, চলছে মাইকিং।  

শনিবার সকালে চট্টগ্রাম নগরীতে গাউছুল আজম কনফারেন্সের প্রচারণায় জেলা ও নগরীতে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রার আয়োজন করা হয়। মোটর শোভাযাত্রায় শত শত মোটর সাইকেল অংশ নেয়। রাউজান কলেজ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে রাউজান সদরে যেয়ে শেষ হয়।  

কনফারেন্সকে উপলক্ষ করে সংগঠনের সমন্বয় পরিষদগুলোর আওতাধীন এলাকার অলি-গলিতে পোস্টারিংয়ের পাশাপাশি বিভিন্ন সড়ক, বাজার, রাস্তার মোড়ে তোরণ নির্মাণ, বিলবোর্ড, ফেস্টুন, প্লেকার্ড এবং ব্যানার টানিয়ে প্রচারণা চালানো হচ্ছে।  

গাউছুল আজম কনফারেন্সে যোগদানের জন্য প্রতিবারের ন্যায় এবারও অস্ট্রেলিয়া, কানাডা, আমেরিকা, নরওয়ে, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কাতার, সৌদি আরব ও ওমানসহ বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী তরিকতপন্থীরা ইতোমধ্যেই দেশে আসতে শুরু করেছেন।

চট্টগ্রামের অন্যতম বৃহ‍ৎ এই কনফারেন্সে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী।  

সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দিন।  

কনফারেন্সে ইসলামি স্কলার, রাজনীতিবিদ, সমাজসেবক ও শিক্ষাবিদরা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa