ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ইসলাম

পিএসএল না খেলে ওমরা হজে যাচ্ছেন মঈন আলি

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
পিএসএল না খেলে ওমরা হজে যাচ্ছেন মঈন আলি মঈন আলি/ছবি: সংগৃহীত

পূণার্ঙ্গ সিরিজ খেলতে দলের সঙ্গে ভারতে অবস্থান করছেন পাকিস্তানি বংশোদ্ভুত ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান মঈন আলি। টেস্ট ও ওয়ানডে সিরিজের পর টি-২০ স্কোয়াডেও আছেন এই দুর্দান্ত ব্যাটসম্যান।

আরব আমিরাতে ফেব্রুয়ারির ৯ তারিখ থেকে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগ (পিসিএল)-এ কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলার কথা ছিল।  

কিন্তু ওই সময় পরিবারের সদস্যদের সঙ্গে ওমরা পালনের জন্য সৌদি আরবের মক্কায় যাওয়ার কারণে পাকিস্তান সুপার লিগে খেলবেন না মঈন আলি।

 

ওমরা পালনের বিষয়টির কোয়েটা কর্তৃপক্ষকে জানালে তারা মঈল আলির পরিবর্তে অস্ট্রেলীয় খেলোয়াড় ব্র্যাড হজকে দলে ভেড়ায়। মঈন আলিকে কার্লোস ব্রাথওয়েটের পরিবর্তে দলে নেওয়া হয়েছিল।  

মঈন আলি সম্পর্কে টুইটারে কোয়েটা গ্ল্যাডিয়েটরস জানায়, মঈন আলি একজন শীর্ষ খেলোয়াড় এবং চমৎকার মানুষ। পরিবারকে প্রাধান্য দেওয়ার তার সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই, শুভকামনা মঈন।  

মঈন আলিও পাল্টা টুইটে কোয়েটাকে ধন্যবাদ জানান।  

এর আগে মঈন আলি জমজমাট আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছিলেন বোর্ডের পরামর্শে।

ধর্মপ্রাণ মুসলিম খেলোয়াড় হিসেবে মঈন আলির সুনাম রয়েছে। ২০০৯ সালে তিনি প্রথমবারের মতো ওমরা পালন করেন। ওই মৌসুমে কাউন্টিতে ওরচেস্টারশায়ারের হয়ে দারুণ খেলেছিলেন।  

-ক্রিকইনফো অবলম্বনে

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।