ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন ১৬ ফেব্রুয়ারি শুরু

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন ১৬ ফেব্রুয়ারি শুরু ২ দিনব্যাপী আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন আগামী ১৬ ও ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতি ও শুক্রবার চট্টগ্রাম জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে অনুষ্ঠিত হবে

ইসলামি সম্মেলন সংস্থা বাংলাদেশের উদ্যোগে ২ দিনব্যাপী আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন আগামী ১৬ ও ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতি ও শুক্রবার চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে অনুষ্ঠিত হবে। ৩২তম মহাসম্মেলন প্রতিদিন বেলা ২টা থেকে শুরু হবে।

মাহফিলে তাশরিফ আনবেন ভারতের দারুল উলুম দেওবন্দের মহাপরিচালক আল্লামা মুফতি আবুল কাশেম নোমানি, শায়খুল ইসলাম হোসাইন আহমাদ মাদানি (রহ.)-এর সাহেবজাদা আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানি, ফেদায়ে মিল্লাত সাইয়্যেদ আসাদ মাদানি (রহ.)-এর সাহেবজাদা সাইয়্যেদ মাহমুদ মাদানি ও দারুল উলুম জাকারিয়া মাদরাসার শায়খুল হাদিস মুবাল্লিগে ইসলাম হজরত মাওলানা মুফতি শাকিল আহমদ।  

বাংলাদেশ ইসলামি সম্মেলন সংস্থার সভাপতি আল্লামা আবদুল হালিম বোখারি ও সেক্রেটারি জেনারেল আল্লামা মুফতি আরশাদ রহমানি সর্বস্তরের জনগণকে সম্মেলনে অংশ নেওয়ার আহবান জানিয়েছেন।

 

সম্মেলনে দেশ-বিদেশের আরও উলামায়ে কেরাম, পীর-মাশায়েখ ও ইসলামি স্কলাররা তাশরিফ আনবেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য যে, ইসলামের প্রচার-প্রসারে বসুন্ধরা ইসলামিক রিসার্চ সেন্টারের প্রতিষ্ঠাতা ফকিহুল মিল্লাত মুফতি আবদুর রহমান (রহ.) ইসলামি সম্মেলন সংস্থা বাংলাদেশ নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেন।

সম্পূর্ণ অরাজনৈতিক এই সংস্থার আয়োজনে উদ্যোগে দেশের বিভাগীয় শহরগুলোতে আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলনের আয়োজন করা হয়। এরই অংশ হিসেবে চট্টগ্রামে ২ দিনব্যাপী আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলনের আয়োজন করা হয়েছে।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।