ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ইসলাম

৪ মার্চ ঢাকায় এশায়াত সম্মেলন

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
৪ মার্চ ঢাকায় এশায়াত সম্মেলন এশায়াত সম্মেলনে অংশগ্রহণের জন্য সকল মুসলিমের প্রতি দাওয়াত দিয়েছে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ

শনিবার (৪ মার্চ) ঢাকা মহানগর নাট্যমঞ্চ সম্মুখস্থ ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরিফের ঐতিহাসিক এশায়াত সম্মেলন অনুষ্ঠিত হবে। 

এশায়াত সম্মেলনে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল অধ্যক্ষ আল্লামা শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী।  

এশায়াত সম্মেলন উপলক্ষে সংগঠনের সমন্বয় পরিষদগুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।

এলাকায় এলাকায় গণসংযোগের পাশাপাশি বিজ্ঞাপন, পোস্টার, ব্যানার ও বিলবোর্ড ইত্যাদির মাধ্যমে প্রচারণা চালাচ্ছে সংগঠনের নেতা-কর্মী ও ভক্তরা। বিতরণ করা হচ্ছে লিফলেট, চলছে মাইকে প্রচারণা।  

এশায়াত সম্মেলনে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সমন্বয় পরিষদ, ঢাকা মহানগর শাখা, হাটহাজারী ফটিকছড়ি সমন্বয় পরিষদ, উত্তর রাউজান ও দক্ষিণ রাউজান সমন্বয় পরিষদ, বোয়ালখালী-পটিয়া সমন্বয় পরিষদ, কক্সবাজার ও দক্ষিণ চট্টগ্রাম সমন্বয় পরিষদ, রাঙ্গামাটি, ফেনী, কুমিল্লাসহ ও দেশের অন্যান্য জেলা কমিটির উদ্যোগে ধর্মপ্রাণ সাধারণ মানুষ মাহফিলে অংশ নেবেন বলে সংগঠনটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।  

ইতোমধ্যে এশায়াত সম্মেলনে যোগদানের লক্ষে ইউরোপ, আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, সৌদি আরব, কুয়েত, কাতার, ওমান ও সংযুক্ত আরব আমিরাত থেকে ভক্ত-মুরিদানরা আসতে শুরু করেছেন।  

এশায়াত সম্মেলনে অংশগ্রহণের জন্য সকল মুসলিমের প্রতি দাওয়াত দিয়েছে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ। এটি একটি অরাজনৈতিক, ত্বরিকতভিত্তিক আধ্যাত্মিক সংগঠন।  

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।