ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

স্বাধীনতা দিবসে কলরব আনছে ‘প্রিয় বাংলাদেশ আমার’

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
স্বাধীনতা দিবসে কলরব আনছে ‘প্রিয় বাংলাদেশ আমার’ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কলরব শিল্পীগোষ্ঠী আনছে নান্দনিক দেশের গান ‘প্রিয় বাংলাদেশ আমার’

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কলরব শিল্পীগোষ্ঠী আনছে নান্দনিক দেশের গান ‘প্রিয় বাংলাদেশ আমার।’ বিগ বাজেটের এ ভিডিও সঙ্গীতের চিত্রায়ন হয়েছে দেশের মনোরম সব লোকেশনে। যা শ্রোতা-দর্শকদের হৃদয় কাড়বে সহজেই।

‘জেগে আছি আমরা তোমার, দুঃসাহসী দুর্নিবার’ এমন জাগরণী কথাতে শুরু হয়েছে সঙ্গীতটি। কণ্ঠ দিয়েছেন ইমতিয়াজ মাসরুর, সাঈদ আহমাদ, মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন ও আবু রায়হানসহ কলরবের অন্য শিল্পীরা।

 

গানের কথা লিখেছেন সাইফ সিরাজ। সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান।
২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কলরব শিল্পীগোষ্ঠী আনছে নান্দনিক দেশের গান ‘প্রিয় বাংলাদেশ আমার’
মহান স্বাধীনতা দিবসকে উৎসর্গিত দেশের গানটি ইউটিউবে মুক্তি পাবে ২৬ মার্চ প্রথম প্রহরে হলিটিউন রেকর্ডসের চ্যানেলে।  

বাংলাদেশ, মুক্তিযুদ্ধ এবং তরুণ প্রজন্মের ভালো লাগার গল্প উঠে এসেছে গানটিতে। সেই সঙ্গে মুক্তিযুদ্ধের অকুতোভয় সৈনিকদের বিজয়গাঁথাও চিত্রিত হয়েছে গানে। গানে গানে শিল্পীরা শপথ নিয়েছেন উন্নত, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর।

ভিডিওগ্রাফি পরিচালনা করেছেন ডিরেক্টর ফরহাদ আহমেদ।

‘প্রিয় বাংলাদেশ আমার’ ভিডিও সঙ্গীত বিষয়ে কলরবের প্রধান পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস বলেন, দীর্ঘ নয় মাস পাক হানাদারের সঙ্গে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। ২৬ মার্চ আমরা স্বাধীনতা লাভ করেছি। স্বাধীনতার এই দিনে দেশকে আরও বেশি উর্ধ্বে তুলে ধরতেই আমাদের এই সঙ্গীত। আশা করি সঙ্গীতটি সবাইকে মুগ্ধ করবে।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।