ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ইসলাম

আলোকিত জ্ঞানী ২০১৭: চট্টগ্রাম কেন্দ্রের বাছাই সম্পন্ন

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৭
আলোকিত জ্ঞানী ২০১৭: চট্টগ্রাম কেন্দ্রের বাছাই সম্পন্ন চলছে ইসলামি জ্ঞানের মেগা রিয়েলিটি শো আলোকিত জ্ঞানী ২০১৭-এর চট্টগ্রাম কেন্দ্রের প্রাথমিক বাছাই পরীক্ষা

ইসলামি জ্ঞানের মেগা রিয়েলিটি শো হক নিবেদিত আলোকিত জ্ঞানী ২০১৭ পাওয়ার্ড বাই সেরা ওয়াটার ট্যাংক-এর আয়োজনের চট্টগ্রাম কেন্দ্রের প্রাথমিক বাছাই পরীক্ষা সম্পন্ন হয়েছে। 

চট্টগ্রামের জামেয়া দারুল মাআরিফ আল ইসলামিয়াতে বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত  হয়। এতে বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের প্রতিযোগীরা অংশগ্রহণ করেন।

 

বাছাই পরীক্ষায় জামেয়ার উপ-পরিচালক মাওলানা ফুরকানুল্লাহ খলিল, শিল্পপতি ও আলেম নুরুল আমিন মাহদিসহ জামেয়ার শিক্ষক এবং চট্টগ্রামের আলেম-উলামা ও বিশিষ্টজনরা উপস্থিত  ছিলেন।  

উপস্থিত ছিলেন আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের মূল আয়োজক জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব হাফেজ মুফতি সাইফুল  ইসলাম।

আরও উপস্থিত ছিলেন রাহাবার মাল্টিমিডিয়া লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের পরিচালক মুহাম্মদ ইকবাল।  

রাহাবার মাল্টিমিডিয়ার আয়োজনে তৃতীয়বারের মতো প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হচ্ছে।

অনুষ্ঠানের চূড়ান্ত পর্ব রমজানে চ্যানেল নাইনে সম্প্রচারিত হবে। মাগরিবের আজানের পূর্বে প্রচারিত একঘণ্টার অনুষ্ঠানটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।  

আগামী ১৪ এপ্রিল (শুক্রবার) ইউসিসি ক্যাম্পাস, ফার্মগেটে ঢাকা কেন্দ্রের প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৯টায় সব প্রতিযোগীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।  

উল্লেখ্য, প্রাথমিক বাছাইয়ের প্রথম ধাপে উত্তীর্ণ সেরা ১০০ প্রতিযোগীকে নিয়ে আগামী ২১ এপ্রিল চূড়ান্ত বাছাই পরীক্ষাটিও ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে। সেখান থেকে মূলপর্বের জন্য ১৪ জন প্রতিযোগীকে বাছাই করা হবে।

এই অনুষ্ঠানের অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম।  

অন্যান্য ক্যাটাগরিতে স্পন্সর হিসেবে আছে- সাপোর্টেড বাই হামদর্দ, এডুকেশনাল পার্টনার- ইউসিসি গ্রুপ, কো-স্পন্সর সোস্যাল ইসলামী ব্যাংক লি:, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি:, মাইক্রো ফাইবার গ্রুপ, শরীফ থ্রেড টেপ, আবাবিল হজ গ্রুপ ও প্রিণ্ট মিডিয়া পার্টনার দৈনিক নয়া দিগন্ত।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।