ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

হাফেজ তরিকুলকে অগ্রণী ব্যাংকের সংবর্ধনা

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
হাফেজ তরিকুলকে অগ্রণী ব্যাংকের সংবর্ধনা হাফেজ তরিকুলকে অগ্রণী ব্যাংকের সংবর্ধনা

দুবাইয়ে অনুষ্ঠিত ২১তম দুবাই হলি কোরআন অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী ১৩ বছরের হাফেজ মোহাম্মদ তরিকুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে অগ্রণী ব্যাংক কর্তৃপক্ষ।

বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত সংবর্ধনায় হাফেজ তরিকুলের উস্তাদ হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

সংবর্ধনায় অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত হাফেজ মোহাম্মদ তরিকুল ইসলামের হাতে ক্রেস্ট ও ১ লাখ টাকার চেক তুলে দেন।

এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহম্মদ শামস্-উল ইসলামসহ উপব্যবস্থাপনা পরিচালকরা উপস্থিত ছিলেন।

হাফেজ তরিকুল রাজধানী ঢাকার দনিয়ার হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত একাধিকবার বিশ্বসেরা পুরস্কারপ্রাপ্ত হিফজ মাদরাসা মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র।

তরিকুল দুবাইয়ের আমির শেখ আহমাদ বিন রাশেদ আল মাখতুমের কাছ থেকে পুরস্কার হিসাবে বাংলাদেশি টাকায় ৬০ লাখ টাকা, আন্তর্জাতিক সনদ গ্রহণ করেন।

১০৩টি দেশকে পরাজিত করে বাংলাদেশের জন্য একটি গৌরবময় ইতিহাস সৃষ্টি করেন তরিকুল। তার এ বিজয় বিশ্ব মিডিয়া সাড়া ফেলেছে আর হাফেজদের সম্মান নিয়ে গেছে অনেক উচ্চতায়।

এ কৃতিত্বপূর্ণ বিজয়কে সম্মান জানিয়ে অগ্রণী ব্যাংক হাফেজ তরিকুলকে সংবর্ধনা দেয়।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।