ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আল্লামা শফী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আল্লামা শফী ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আল্লামা শফী

দিল্লীর এ্যপোলো হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেছেন হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফী।

শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টায় হেফাজত আমিরকে বহনকারী বিমান চট্টগ্রাম বিমান বন্দরে অবতরণ করে। বিমান বন্দরের আনুষ্ঠানিকতা শেষে রাত সোয়া ৯টায় টার্মিনাল থেকে বাইরে আসলে উপস্থিত উলামায়ে কেরাম তাকে বরণ করে নেন।

 

বিমান বন্দরে উপস্থিত ছিলেন, হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, হাটহাজারী মাদরাসার মুফতি জসীম উদ্দীন, মাওলানা মাহমুদুল হাসান ফতেপুরী, মুফতি নূর আহমদ, মাওলানা শোয়াইব আহমদ, মুফতি কেফায়েত উল্লাহ, মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, মাওলানা মুহাম্মদ ইবরাহীম, মাওলানা আবুল হাসেম ও মাওলানা মুনির আহমদ প্রমুখ।

বিমান বন্দরে নেমে হেফাজত আমির উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও মহান আল্লাহর শোকরিয়া আদায় করেন।  

উল্লেখ্য, আল্লামা আহমদ শফী দীর্ঘদিন ঢাকার আসগর আলী হাসপাতালে চিকিৎসা নিয়ে চট্টগ্রামে ফেরেন। পরে আরও উন্নত চিকিৎসার জন্য ভারত যান এবং ২২ তারিখ এ্যপোলো হাসপাতালে ভর্তি হন। ১ আগস্ট তাকে এ্যপোলো হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। এর পর তিনি দারুল উলুম দেওবন্দ সফরে যান।  

দেওবন্দ সফর শেষে শনিবার বিকেলে ভারত থেকে বিমানযোগে ঢাকায় ফেরেন। ঢাকায় কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সন্ধ্যায় চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন এবং রাত সাড়ে ৮টায় চট্টগ্রামের শাহ আমানত রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।  

বিমানবন্দরে নামার পর আল্লামা আহমদ শফীকে বিপুল অভ্যর্থনা ও গণসংবর্ধনা দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।