ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ইসলাম

বৃহস্পতিবার থেকে চাঁদপুরে আঞ্চলিক ইজতেমা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
বৃহস্পতিবার থেকে চাঁদপুরে আঞ্চলিক ইজতেমা শুরু বৃহস্পতিবার থেকে চাঁদপুরে আঞ্চলিক ইজতেমা শুরু

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের পশ্চিম জাফরাবাদ গ্রামে মেঘনা নদীর পাড়ে ৪০ একর জমিতে শুরু হচ্ছে তিনব্যাপী আঞ্চলিক ইজতেমা।

প্রথমবারের মত এই ইজতেমা বৃহস্পতিবার (৩০ নভেম্বর) থেকে শুরু হয়ে শেষ হবে শনিবার (০২ ডিসেম্বর)।

ইজতেমার মাঠের দায়িত্বরত আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, প্রায় এক মাস ধরে স্থানীয় ও বিভিন্ন উপজেলা থেকে আগত খোদা প্রেমী লোকজন আল্লাহকে খুশি করার উদ্দেশে মাঠ প্রস্তুতির জন্য স্বেচ্ছায় কাজ করছেন।

আমরা প্রায় ৬০ হাজার লোকের জন্য আয়োজন করেছি। বেশি লোকের সমাগম হতে পারে।

ইজতেমা মাঠ সংলগ্ন এলাকার জামিয়া কাসিমুল উলূম মাদ্রাসার মুহতামিম মাওলানা খাজা আহম্মেদ বাংলানিউজকে বলেন, চাঁদপুরে প্রথমবারের মত এ ইজতেমা। তাই যারা পূর্বে বিভিন্ন জেলায় ইজতেমার আয়োজন করেছেন তাদের পরামর্শ নিয়ে মাঠ প্রস্তুত করা হয়েছে। তাবলিগ জামায়াতের নিজস্ব লোকজনই ইজতেমার নিরাপত্তাসহ বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করবেন।

এদিকে, বুধবার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার ইজতেমা মাঠ পরিদর্শন করেন। এ সময় তিনি তিনদিন ইজতেমা মাঠে দায়িত্বপালনকারী পুলিশ কর্মকর্তা ও সদস্যদের দিক নিদের্শনা দেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa