ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ইসলাম

সাদ অনুসারীদের মোনাজাত একদিন পিছিয়ে মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
সাদ অনুসারীদের মোনাজাত একদিন পিছিয়ে মঙ্গলবার শনিবারের (১৬ ফেব্রুয়ারি) আখেরি মোনাজাতের ফাইল ছবি।

গাজীপুর: দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে টঙ্গীর তুরাগ তীরে অনুষ্ঠিত সাদ অনুসারীদের ইজতেমার আখেরি মোনাজাত মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে অনুষ্ঠিত হবে। তাদের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সোমবার (১৮ ফেব্রুয়ারি)।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বাংলানিউজকে জানান, ‍দুর্যোগপূর্ণ আবহাওয়া এবং প্রস্তুতি না থাকায় সাদ অনুসারী মুসল্লিদের ইজতেমার আখেরি মোনাজাত সোমবারের (১৮ ফেব্রুয়ারি) পরিবর্তে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। সাদ অনুসারী মুসল্লিরা তাদের প্রস্তুতি না থাকার বিষয়টি মন্ত্রণালয়কে অভিহিত করেন।

পরে তাদের পক্ষের ইজতেমার আয়োজক মুরুব্বিদের সঙ্গে আলোচনার মাধ্যমে তাদের জন্য এক দিনের সময় বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়।

এর আগে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বাদ ফজর শুরু হয় ৫৪তম বিশ্ব ইজতেমা। শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় ‘আলমি শূরা’র পক্ষের ইজতেমা। পরে রোববার (১৭ ফেব্রুয়ারি) সাদ অনুসারীদের ইজতেমা শুরু হলেও বৃষ্টিতে তারা দুর্ভোগের কবলে পড়ায় এবং তাদের মুসল্লিদের প্রস্তুতি না থাকায় একদিন সময় বাড়ানো হয়।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
আরএস/এমএমইউ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।