ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

ইসলাম

বরগুনায় মসজিদে নারীদের জুমার নামাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
বরগুনায় মসজিদে নারীদের জুমার নামাজ নারীদের মসজিদ

বরগুনা: বরগুনায় মসজিদে নারীদের জামাতে জুমার নামাজ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় বরগুনার বঙ্গবন্ধু সড়কের ইয়াসমিন কবির মহিলা মসজিদে এ জুমার জামাতে জেলার শতাধিক নারী নামাজ আদায় করেন।

 

এর আগে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসক হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইয়াসমিন কবির মহিলা মসজিদের উদ্বোধন করেন।  

এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন বরগুনার পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক, পৌর মেয়র কামরুল আহসান, বরগুনা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সামিয়া শারমিন প্রমুখ।  

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরগুনা জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর।

জানা যায়, মহিলা মসজিদটি জাহাঙ্গীর কবীরের প্রায়াত স্ত্রী ইয়াসমিন কবিরের নামে প্রতিষ্ঠিত করা হয়েছে। বরগুনা জেলায় মহিলাদের জামাতে নামাজ পড়ার জন্য প্রথমবারের মতো এই মসজিদটি নির্মাণ হলো।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa