ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইসলাম

মিরসরাইয়ে মসজিদ নির্মাণে অনুদান দিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
মিরসরাইয়ে মসজিদ নির্মাণে অনুদান দিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

ঢাকা: মিরসরাইয়ে মসজিদ নির্মাণের জন্য অনুদান দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

বায়তুর রহমত জামে মসজিদ (প্রস্তাবিত) নামে মিরসরাই উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের অন্তর্গত পশ্চিম মিঠানালা গ্রামে আবদুল গণি হাজি বাড়ি সংলগ্ন একটি মসজিদ নির্মাণের জন্য অনুদান সহায়তা করলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

বায়তুর রহমত জামে মসজিদ নির্মাণের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে এ অর্থ সহায়তা দেন এলিট।

মসজিদ নির্মাণের অর্থ নগদ ৫০ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দেন নিয়াজ মোর্শেদ এলিট।  

এ সময় তিনি পরবর্তীতে আরও অনুদান দেবেন বলে আশ্বস্ত করেন।

এ সময় মসজিদ কমিটির সভাপতি প্রফেসর মো. শাহজাহান, সহ সভাপতি মুসামিয়া, সহ সভাপতি ডা. রাগিব আহসান, সাধারণ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, যুগ্ম সম্পাদক কাজী সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন, সদস্য জামসেদ আলম উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভিসহ আরও অনেকে।

মসজিদের নির্মাণের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান দেওয়ায় মসজিদ কমিটির পক্ষ থেকে হাফেজ মনির সাহেব যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, আমরা আমাদের মসজিদ নির্মাণের জন্য এই টাকা ব্যয় করবো। আশা করছি, অন্য দানবীর ভাইয়েরাও আমাদের মসজিদ নির্মাণে সহযোগিতা করবেন।

মসজিদ কমিটি এবং এলাকার মুসল্লিদের সঙ্গে মতবিনিময়ে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, আমি যদি মারা যাই তাহলে আমার জানাজায় সবার আগে আপনারা আসবেন যারা আমার এলাকাবাসী। এলাকার বাইরের বন্ধুরা আপনাদের আগে আসবে না। তাই আমি আমার এলাকার মানুষের জন্য মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় আমি আমার সৎভাবে আয়ের কিছু অংশ দিয়ে শরিক হই। আমি চাই আমার জানাজায় লক্ষাধিক মানুষের সমাগম হোক। এই চিন্তা চেতনা থেকে মসজিদ, মাদ্রাসা, এতিমখানা নির্মাণে আমি আপনাদের সঙ্গে ছিলাম আছি থাকবো, ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa