ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয় পার্টি

‘জাতীয় পার্টির নাম ইতিহাসে লেখা দেখতে চাই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
‘জাতীয় পার্টির নাম ইতিহাসে লেখা দেখতে চাই’ রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির যৌথ সভায়- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি এমন একটি শক্তি যা দেশে প্রকৃত শান্তি ফিরিয়ে আনতে পারে। তাই জাতীয় পার্টির নামকে ইতিহাসে লেখা দেখতে চাই।

বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, জেলা কমিটি ও উপজেলা কমিটির যৌথ সভায় প্রধান অতিথির বক্তেব্য তিনি কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি কোনো রাজনৈতিক দলের বন্ধু নয়, আবার কারো শত্রুও নয়, আমরা আমাদেরই বন্ধু।

আমাদের দুর্বল মনে করে কোনো রাজনৈতিক দল তাদের হাত বাড়ায় না। তাই গ্রামে গ্রামে আমাদের সমর্থন বাড়াতে হবে। আর এই সমর্থন বাড়ানোর মাধ্যমে ইতিহাসের খাতায় জাতীয় পার্টির নাম দেখতে চাই।

নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, সরকারি দলের কোনো নির্বাচন কমিশন জাতীয় পার্টির সঙ্গে ভালো ব্যবহার করেনি। জাতীয় পার্টিকে সুষ্ঠু নির্বাচন করতেও কোনো সহযোগিতা করেননি। তবে আগামীতে নতুন নির্বাচন কমিশনের কাছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করছি। আর আমরাও নির্বাচনের জন্য দক্ষ জনবল গঠন করছি।

একই সময় জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারমম্যার রওশন এরশাদ বলেন, আমাদের জাতীয় পার্টিতে যে শক্তি আছে তাদের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে হবে। কারণ আগামীতে জাতীয় পার্টিকে তরুণ প্রজন্মই নেতৃত্ব দিবে। তাই পার্টিতে যে সমস্যা আছে তা অতিদ্রুত সমাধান করতে হবে।

যৌথ সভায় আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, কেন্দ্রীয় সচিব মুক্তার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
ওএফ/জিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa