ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

ময়মনসিংহে জাপা নেতার দোকানে হামলা-লুটপাট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
ময়মনসিংহে জাপা নেতার দোকানে হামলা-লুটপাট হামলার পর একটি দোকানের চিত্র। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে জাতীয় পার্টির সহযোগী সংগঠন যুব সংহতির মহানগর শাখার আহ্বায়ক হাজী হারুনের দু’টি ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর-লুটপাট চালানো হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে নগরীর ধোপাখোলা মোড়ে হারুনের মালিকানাধীন খাবার ও ফ্রিজ মেরামতের দু’টি দোকানে এ হামলা চালানো হয়।

এ বিষয়ে হাজী হারুন স্থানীয় সাংবাদিকদের কাছে দাবি করেন, ক’দিন আগে জামায়াতের অর্থ যোগানদাতা জামাল উদ্দিন ও যুবদল নেতা নুরুজ্জামান লিটন তার কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন।

চাঁদা না দেওয়ায় একদল সন্ত্রাসী দুপুরে তার দু’টি দোকানে হামলা ও ভাঙচুর চালায়।  

হাজী হারুনের দাবি, হামলাকারীরা তার দোকানের দু’টি টেলিভিশন, ৭টি ফ্রিজ, দু’টি ওভেন, আসবাবপত্র ভাঙচুর ও ১০টি কম্প্রেসার লুট করে নিয়ে যায়। এছাড়া তার দোকানের ভাড়াটিয়া নয়নের বুকে পিস্তল ঠেকিয়ে তারা ৭ হাজার টাকা লুট করে।  

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মনসুর আহমেদ বাংলানিউজকে জানান, জমি-জমা নিয়ে বিরোধের জের ধরেই এ হামলা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭ 
এমএএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa