ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

‘সিটি নির্বাচনে জাপা জয়ের জন্যই প্রতিদ্বন্দ্বিতা করবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
‘সিটি নির্বাচনে জাপা জয়ের জন্যই প্রতিদ্বন্দ্বিতা করবে’

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের। 

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুরে বনানী কার্যালয়ে সাবেক সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলামের নেতৃত্বে শতাধিক সেনা সদস্যের জাপাতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন জি এম কাদের।  

জাপা চেয়ারম্যান বলেন, হারার জন্য কেউই নির্বাচন করে না।

আমরা চাই নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ হবে। আশা করছি, নির্বাচন সুন্দর হবে। ঢাকা উত্তর ও দক্ষিণ সিটিতে মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর পদেও মনোনয়ন দেবে জাতীয় পার্টি।

‘দেশের মানুষ জাতীয় পার্টিকে ভোট দিতে প্রস্তুত হয়ে আছে। এখন পার্টিকে আরো শক্তিশালী হতে হবে, আরো সংগঠিত হতে হবে। এজন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি, প্রতিদিনই এই দলে বিভিন্ন শ্রেণী-পেশার নেতারা যোগ দিচ্ছে। ফলে জাতীয় পার্টি এখন ক্ষয়িষ্ণু নয়, একটি বর্ধিষ্ণু রাজনৈতিক দল। ’

দলে নবাগতদের স্বাগত জানিয়ে জি এম কাদের বলেন, কিছু পাওয়ার জন্য আমরা রাজনীতি করি না, জাতীয় পার্টি সবসময় মানুষকে কিছু দেওয়ার রাজনীতি করে। আর কিছু দিতে পারলে তার বিনিময়ে অবশ্যই সম্মান পাওয়া যায়।  

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, আমরা দেশব্যাপী পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ছড়িয়ে দেবো। আগামী নির্বাচনের আগেই দলকে জয়ের জন্য প্রস্তুত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাহিদুর রহমান টেপা, সংসদ সদস্য ফখরুল ইমাম, এস.এম. ফয়সল চিশতী, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, সংসদ সদস্য নাজমা আখতার, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এসএমএকে/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa