ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

গণমানুষের আস্থা অর্জনই জাপার মূল লক্ষ্য: রাঙ্গা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
গণমানুষের আস্থা অর্জনই জাপার মূল লক্ষ্য: রাঙ্গা

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, গণমানুষের আস্থা অর্জনই জাতীয় পার্টির মূল লক্ষ্য।

সোমবার (৬ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অতিরিক্ত মহাসচিবদের প্রথম সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতীয় পার্টি মহাসচিব বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ নিয়ে আমরা হতদরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে ভূমিকা রাখবো।

রাজপথ ও সংসদে ইতিবাচক ভূমিকা রেখে জাতীয় পার্টি নিয়মতান্ত্রিক আন্দোলন করবে।

সভায় ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মহাজোটগত নির্বাচনের বিষয়ে আলাপ-আলোচনার জন্য জাতীয় পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া যেসব জেলায় যেসব জেলায় সম্মেলন অনুষ্ঠিত হয়নি। সেসব জেলায় সম্মেলন করার বিষয়ে অতিরিক্ত মহাসচিবদের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণে মহাসচিবের পক্ষে অতিরিক্ত মহাসচিবরা দায়িত্ব পালন করবেন।

সভায় আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট মুহাম্মদ শেখ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, এটিইউ তাজ রহমান ও অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa