ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

এরশাদের ৯০ তম জন্মবার্ষিকী উদযাপন করবে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এরশাদের ৯০ তম জন্মবার্ষিকী উদযাপন করবে জাপা হুসেইন মুহম্মদ এরশাদ

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯০ তম জন্মবার্ষিকী গভীর শ্রদ্ধা, ভালোবাসা আর যথাযথ মর্যাদায় উদযাপন করবে দলটি।

বৃহস্পতিবার (১৯ মার্চ) জাতীয় পার্টি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শুক্রবার (২০ মার্চ) সকাল থেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরসহ জাতীয় পার্টির শীর্ষ নেতারা দোয়া-মাহফিলে উপস্থিত থাকবেন। দোয়া মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় থাকবে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী এবং সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু।

শুক্রবার বিকেল ৪টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়, কাকরাইল মিলনায়তনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জীবনী এবং কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার ও সংসদ সদস্য (এমপি) আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

আলোচনা সভার সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এবং পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং সাধারণ সম্পাদক ও পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল।

এছাড়া ২০ মার্চ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মবার্ষিকীতে প্রতিটি মহানগর, জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির প্রতিটি শাখা পর্যায়ে যথাযথ মর্যাদায় পল্লীবন্ধুর জন্মবার্ষিকী পালনে নির্দেশনা দিয়েছেন পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি। তবে, করোনা ভাইরাস সংক্রমণের কারণে প্রতিটি কর্মসূচি সীমিত জমায়েতে অনুষ্ঠিত হবে।

সন্ধ্যা ৭টায় নিকুঞ্জ সোসাইটি ক্লাবে স্থানীয় সুশীল সমাজের আয়োজনে পল্লীবন্ধুর কর্মময় জীবন নিয়ে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। নিকুঞ্জ-০২ এর অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa