ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ইচ্ছেঘুড়ি

আনন শিশুসাহিত্য আসর অনুষ্ঠিত

ইচ্ছেঘুড়ি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুলাই ১, ২০১৪
আনন শিশুসাহিত্য আসর অনুষ্ঠিত

ঢাকা: আনন ফাউন্ডেশন আয়োজিত আনন শিশুসাহিত্য আসরের ৯ম আসর সম্প্রতি অন‍ুষ্ঠিত হয়েছে।

ঢাকায় ফাউন্ডেশনের সভাপতি স ম শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও শিশুসাহিত্যিক নাসের মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিশুসাহিত্যিক সোহেল মল্লিক।

ফাউন্ডেশনের শিশু সদস্য সুরাইয়া আক্তার তিন্নি একটি নজরুল গীতি গেয়ে অনুষ্ঠানের সূচনা করে। স্বরচিত লেখা পাঠে অংশ নেন সোহেল মল্লিক, হাসনাত আমজাদ, মাহমুদউল্লাহ, রিফাত আরা শাহানা, এম এ কুদ্দুস, মোহাম্মদ রবিউল, বিলু কবীর, মাহবুব লাভলু, এম এ ইউসুফ, শাহানারা রশীদ ঝরনা, অমিত কুমার কুন্ডু, গোলাম নবী পান্না, মনসুর আজিজ ও আহমাদ স্বাধীন এবং ছোট্ট বন্ধুদের মধ্যে লেখা পাঠ করে আশা আলমগীর ও সজীব মিয়া।       
      
শিশুসাহিত্য ও লেখালেখি নিয়ে আলোচনা করেন বিশিষ্ট শিশুসাহিত্যিক মাহমুদউল্লাহ, ফারুক নওয়াজ, রহীম শাহ, বিলু কবীর, সৈয়দ নাজাত হোসেন ও হাসনাত আমজাদ।



প্রধান অতিথির ভাষণে কবি নাসের মাহমুদ আশাবাদ ব্যক্ত করে বলেন, আনন ফাউন্ডেশন অনেক দূরে যাবে, তারা শিশুদের নিয়ে যে কাজটি করছে তা অনেক প্রশংসনীয়।
সবশেষে সভাপতি সবার সহযোগিতা কামনা করে সাহিত্য আসরের সমাপ্তি ঘোষণা করেন। শিশুসাহিত্য আসরটি উপস্থাপনা করে ছোট্ট বন্ধু পূজা সরকার।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুলাই ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad