ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

ইচ্ছেঘুড়ি

বাতিঘরে ছোটদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪
বাতিঘরে ছোটদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুক্রবার

ঢাকা: বিজয় দিবস উপলক্ষে বাতিঘর শিশুদের সাংস্কৃতিক বিদ্যালয় সারাদেশের স্কুলশিশুদের জন্য আয়োজন করেছে ‘বাতিঘর চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও প্রদর্শনী ২০১৪’।

ঢাকা জেলার শিশুদের আগামী ১৪ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় অথবা বিকেল ৩টায় বাতিঘর শিশুদের সাংস্কৃতিক বিদ্যালয়ে (৫/৭, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা) এসে প্রতিযোগিতায় অংশ নিতে হবে।



এছাড়া সারাদেশের প্রতিযোগীদের আগামী ১৫ নভেম্বরের ভেতর তাদের আঁকা ছবি পাঠাতে হবে বাতিঘরের ঠিকানায়।

বাতিঘরের উপদেষ্টা শিল্পী হাশেম খানের তত্ত্বাবধানে অভিজ্ঞ বিচারকদের বাছাই করা ‘সুন্দর ছবি’গুলো নিয়ে আগামী ১১-১২ ডিসেম্বর রাজধানীর দৃক গ্যালারিতে আয়োজন করা হবে ২ দিনব্যাপী প্রদর্শনী।

প্রতিযোগিতা হবে তিনটি বিভাগে। ক বিভাগে শূন্য থেকে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের ছবির বিষয় আমার বাংলাদেশ, খ বিভাগে ৪র্থ থেকে ৭ম শ্রেণির শিক্ষার্থীদের ছবির বিষয় প্রিয় বাংলাদেশ এবং গ বিভাগে ৮ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের বিষয় মুক্তিযুদ্ধ ১৯৭১। সকল বিভাগের জন্যই ছবি আঁকার মাধ্যম উন্মুক্ত।

প্রতিযোগিতার রেজিস্ট্রেশন ফি ৩০০ টাকা। সুবিধাবঞ্চিত শিশুদের কোনো রেজিস্ট্রেশন ফি প্রয়োজন নেই। প্রত্যেক প্রতিযোগী ১ থেকে ৩টি ছবি জমা দিতে পারবে।

বিস্তারিত জানতে ফোন করতে হবে ০১৬২৪৮০৪০৪৮ অথবা ০১৭৬৭৮৪৫৮৭৩ নম্বরে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa