ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

ইচ্ছেঘুড়ি

আনন ফাউন্ডেশনের শিশুসাহিত্য আসর ও ইফতার

ইচ্ছেঘুড়ি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ৪, ২০১৫
আনন ফাউন্ডেশনের শিশুসাহিত্য আসর ও ইফতার ছবি : সংগৃহীত

ঢাকা: আনন ফাউন্ডেশন আয়োজিত আনন শিশুসাহিত্য আসর-১৩ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৩ জুলাই) রাজধানীর নতুনবাজারে ফাউন্ডেশনের সভাপতি স ম শামসুল আলমের সভাপতিত্বে শিশুসাহিত্য আসর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


দেড় শতাধিক কবি-সাহিত্যিক ও গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে এ শিশুসাহিত্য আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিশুসাহিত্যিক মুস্তাফা মাসুদ।

স্বরচিত লেখা পাঠে অংশ নেন মাহমুদউল্লাহ, সিরাজুল ফরিদ, আহসান মালেক, সোহেল মল্লিক, আখতারুজ্জামান চিরূ, রিফাত নিগার শাপলা, মীর জামাল উদ্দিন, হামিদ মেহবুব, কাজী দিনার সুলতানা বিন্তী, আমিনুল ইসলাম মামুন, মুহাম্মদ মোস্তফা কামাল, সোহেল মল্লিক, মঈন মুরসালিন, আরিফ নজরুল, ইমরান পরশ, মাহবুব লাভলু, আহমাদ স্বাধীন, নুরুজ্জামান ফিরোজ, রবিউল কমল, আক্তারুজ্জামান রকিব, মনিরুজ্জামান পলাশ, দেওয়ান আজিজ, জাহিদ হোসেন, বশিরুজ্জামান বশির, চন্দনকৃষ্ণ পাল প্রমুখ।

ছোট্ট বন্ধুদের মধ্যে স্বরচিত লেখা পাঠ করে আশা আলমগীর, মো. সজীব মিয়া, আশফিয়া মেহজাবিন সামিয়া, অনন্যা সূত্রধর, সুখী আক্তার সাথী, তাবাসসুম খানম তিশা, ইশরাত জামান, নূর-ই-জান্নাত হেরা। আবৃত্তিতে অংশ নেন মনিরুজ্জামান পলাশ এবং বৃন্দ আবৃত্তিতে অংশ নেয় আনন ফাউন্ডেশনের শিশু-কিশোররা।           

প্রধান অতিথির বক্তব্যে শিশুসাহিত্যিক মুস্তাফা মাসুদ আনন ফাউন্ডেশনের সাফল্য কামনা করে বলেন, এই সংগঠন থেকে ভবিষ্যতে অনেক শিশু-কিশোর গড়ে উঠবে উন্নত মানুষ হয়ে।

শিশুসাহিত্য আসরটি উপস্থাপনা করেন চান্দ্রেয়ী পাল মম। সভাপতির বক্তব্যের পর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৫
এএ





বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।