ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইচ্ছেঘুড়ি

ভারতের শিশু-কিশোর ক্যাম্পে খেলাঘরের ১৪ সদস্য

ইচ্ছেঘুড়ি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
ভারতের শিশু-কিশোর ক্যাম্পে খেলাঘরের ১৪ সদস্য ক্যাম্পে পৌঁছেছেন খেলাঘরের সংগঠক ও ভাই-বোনেরা

ঢাকা: সর্বভারতীয় শিশু-কিশোর সংগঠন সবপেয়েছির আসরের বার্ষিক ক্যাম্পে যোগ দিতে দেশের সর্ববৃহৎ জাতীয় শিশু-কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘর আসরের ১৪ সদস্য ভারতে গেছেন।

রোববার (২৪ ডিসেম্বর) শুরু হয়ে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার আসানসোলে ক্যাম্পটি অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনযোগে রওনা হয়ে শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ক্যাম্পে পৌঁছেছেন খেলাঘরের প্রতিনিধিরা।

প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইমাম হোসেন ঠাণ্ডু। উপ-দলনেতা কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সদস্য সাংবাদিক রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু ও সহকারী দলনেতা কেন্দ্রীয় সদস্য আনিসুল ইসলাম অপু। অন্য সদস্যরা হচ্ছেন- আবিদা রওশন (খুলনা), পিয়াস দাশ (খুলনা), লামিয়া রহমান অক্লান্তি (ঢাকা), ফারিয়া সাকিন রোজা (ঢাকা), আশরাফুল ইসলাম  (নোয়াখালী), দুর্লভ দাশ (নোয়াখালী), অর্চিতা বণিক (চট্টগ্রাম), কাজী আবদুর রাফি (চাঁদপুর), মেহজাবিন (গাজীপুর), সুমাইয়া বেগম (ভৈরব) ও মনামী রায় (ব্রাহ্মণবাড়িয়া)।

খেলাঘরের ভাই-বোনেরা ক্যাম্পে ছড়াগীতি, ভঙ্গিগীতি, ক্যারাটে, ব্রতচারীসহ নানাবিধ বিষয়ে প্রশিক্ষণ নেবে এবং প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত, নৃত্য ও আবৃত্তি পরিবেশন করবে।

ভারতের বিভিন্ন প্রদেশের ১ হাজার ৫০০ শিশু-কিশোর এ ক্যাম্পে যোগ দিচ্ছে।

খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপিকা পান্না কায়সার ও সাধারণ সম্পাদক আবুল ফারাহ্ পলাশ প্রতিনিধিদলের সাফল্য কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa