ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

আইন ও আদালত

নাশকতার মামলায় বিএনপির ৫ নেতার হাজিরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
নাশকতার মামলায় বিএনপির ৫ নেতার হাজিরা

ঢাকা: তিন বছর আগে শাহবাগ থানায় দায়ের করা নাশকতার দুই মামলায় হাজিরা দিয়েছেন বিএনপির শীর্ষ ৫ নেতা। তারা হলেন- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালতে হাজিরা দেন এ পাঁচ নেতা। হাজিরা শেষে সকাল সাড়ে ১০টার দিকে তারা আদালত থেকে বেরিয়ে যান।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ডিসেম্বর মাসে শাহবাগ থানা এলাকায় নাশকতার অভিযোগে করা মামলার ধার্য তারিখ ছিল। তদন্তাধীন এই দুই মামলায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৫ নেতা হাজিরা দিয়েছেন।

হাজিরার আগে তাদের আদালতে আসা ও গ্রেফতারকৃতদের আদালতে আনা উপলক্ষে সকালে আদালত চত্বরে নিরাপত্তা বাড়ানো হয়। সিএমএম আদালতের মূল ফটকে নেওয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
কেআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa