ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

আরেক মামলায় আলেশা মার্ট চেয়ারম্যানের নামে ওয়ারেন্ট ইস্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
আরেক মামলায় আলেশা মার্ট চেয়ারম্যানের নামে ওয়ারেন্ট ইস্যু

ঢাকা: চেক প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের নামে গ্রেফতারি পরোয়ানা জারি (ওয়ারেন্ট ইস্যু) করেছেন আদালত। বুধবার (২৫ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর এ পরোয়ানা জারির আদেশ দেন।

সেই সঙ্গে আগামী ২৭ মার্চ গ্রেফতারি পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত। বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন এ তথ্য জানান।

গত বছর ২২ আগস্ট আদালতে তোফাজ্জল হোসেন নামে এক বেসরকারি চাকরিজীবী মামলাটি দায়ের করেন।

জানা যায়, তোফাজ্জল হোসেন আলেশা মার্ট অনলাইনে একটি মোটরসাইকেল অর্ডার করেন। কিন্তু যথাসময়ে তাকে মোটরসাইকেল সরবরাহ না করায় এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেন। আসামির ব্যাংক অ্যাকাউন্টে নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি ডিজঅনার হয়।

পরে আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল অথবা চেকের টাকা দেওয়ার অনুরোধ করেন। এরপরও আসামি বাদীকে পাওনা টাকা না দেওয়ায় গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা করেন ভুক্তভোগী তোফাজ্জল হোসেন।

আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে ২৫ জানুয়ারি  হাজিরের নির্দেশ দেন। কিন্তু নির্ধারিত তারিখে আসামি উপস্থিত না হওয়ায় আদালত তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।