ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

না.গঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেলের নিরঙ্কুশ জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
না.গঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেলের নিরঙ্কুশ জয়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে ১৭টি পদের ১৬টিতেই দ্বিগুণ ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগ প্যানেলের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত এবং সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা।

একটি কার্যকরী সদস্য পদে বিএনপির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য আদনান মোল্লা জয়ী হয়েছেন।

সোমবার (৩০ জানুয়ারি) দিনগত রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

সোমবার নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

বিজয়ীরা হলেন- নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির টানা দ্বিতীয় বারের সভাপতি অ্যাডভোকেট মো. হাসান ফেরদৌস জুয়েল (৭৮৭ ভোট), সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া (৭৩৫ ভোট), সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আলাউদ্দিন (৭৩৫ ভোট), সহ-সভাপতি অ্যাডভোকেট মো. রবিউল আমিন রনী (৭৩৪ ভোট), যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন (৬০৬ ভোট), কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. স্বপন ভুইয়া (৬৩৭ ভোট), আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট অঞ্জন দাস, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল মান্নান, সাহিত্য ও সাংষ্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট রাজিয়া আমিন কানচি, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট মানজুদুল রশিদ রিফাত, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন, কার্যকরী সদস্য পদে নারায়ণ চন্দ্র সাহা, হালিমা আক্তার, মোহাম্মদ আলী আকবর ও নূরী নাজমুল আলম।

সকাল থেকে আওয়ামী এবং বিএনপিপন্থী প্যানেলের আইনজীবী এবং নেতৃবৃন্দদের পদচারণায়-স্লোগানে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণ মুখর ছিল।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এমআরপি/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।