ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

সেনা সদস্য নিহতের মামলায় সিসিকের দুই প্রকৌশলীর জামিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, জুন ৭, ২০২৩
সেনা সদস্য নিহতের মামলায় সিসিকের দুই প্রকৌশলীর জামিন

সিলেট: নগর ভবনের নির্মাণাধীন ১২ তলা থেকে লোহার পাইপ পড়ে সেনা সদস্য নিহতের মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিলেন সিলেট সিটি করপোরেশন দুই প্রকৌশলী।  

মঙ্গলবার হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন নিয়েছেন সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজ ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলী আকবর।

তাদের পক্ষের আইনজীবী ব্যারিস্টার চৌধুরী মুর্শেদ কামাল টিপু এ তথ্য নিশ্চিত করে বলেন, বিচারপতি শেখ জাহাঙ্গীরর হোসেন ও বিচারপতি এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ আসামিদের ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।

গত শনিবার (৩ জুন) দুপুরে সিলেট সিটি করপোরেশন নগর ভবনের নির্মাণাধীন ১২ তলা থেকে লোহার পাইপ পড়ে সেনা সদস্য লেন্স কর্পোরাল দেলোয়াল হোসেন নিহত হন। তিনি সিলেট সেনানিবাসের ১৭ পদাতিক ডিভিশনের ৫০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি কোরে কর্মরত ছিলেন। তার বাড়ি মেহেরপুর জেলার রাংনি থানাধীন জগিরগোফার রায়পুর গ্রামে। তার স্ত্রী ও এক ছেলে রয়েছে।

এর আগে নিহতের সতীর্থ সেনা সদস্য আব্দুল মান্নান বাদী হয়ে পাঁচ জনের নামে মামলা দায়ের করেন। সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলী আকবরকে দুই ও তিন নম্বর আসামিসহ পাঁচ জনের নামে মামলা এবং অজ্ঞাত আরো দুইজনকে আসামি করা হয়। ঘটনার সময় সেখানে অন্তত দেড় ডজন শ্রমিক কাজ করছিলেন।  

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এনইউ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।